Maruti Suzuki Dzire

ব্যুরো নিউজ, ২০ এপ্রিল: Maruti Suzuki Dzire শীঘ্রই এই বছর একটি অত্যন্ত প্রয়োজনীয় প্রজন্মের আপডেট দিতে চলেছে। আসন্ন সুইফটের মতোই, কমপ্যাক্ট সেডানটি নতুন স্টাইলিং এবং একটি আপগ্রেডেড ভার্সন পেতে চলেছে। এই নতুন সংস্করণটির ডিজায়ারে শুধুমাত্র সুইফটের চেয়ে বড় বুট স্পেসই থাকবে না, সঙ্গে আরও অনেক বৈশিষ্ট্যও থাকবে।

লঞ্চ হতে চলেছে Mahindra XUV3XO চার চাকা, জেনে নিন সম্পূর্ণ স্পেসিফিকেশনস

Maruti Suzuki Dzire চার চাকায় কত পাওয়ারের ইঞ্জিন পাবেন?

নতুন সুইফটের তুলনায় নতুন Maruti Dzire এ আরও অনেক বেশি বৈশিষ্ট্য এবং উন্নতমানের প্রযুক্তি থাকবে। এই মডেলটিতে একটি 360-ডিগ্রি চারপাশের ক্যামেরা এবং একটি বৈদ্যুতিক একক-পেন সানরুফ থাকবে। উভয় বৈশিষ্ট্যই সম্ভবত ফার্স্ট-ইন-সেগমেন্ট হিসাবে তুলে ধরা হবে।

তবে কি ভারতে ঝড় তুলতে আসছে Porsche Macan EV চার চাকা, কত ওয়াটের ব্যাটারি থাকবে?

এই মডেলটির সামনের ফ্যাসিয়াতে একটি ভিন্ন গ্রিল, নতুন করে ডিজাইন করা বাম্পার, রিপজিশন করা ফগ ল্যাম্প এবং স্লিকার হেডল্যাম্প থাকবে। এছাড়াও, আশা করা হচ্ছে, ডিজায়ার ফেসলিফ্ট এর হ্যাচব্যাক কাউন্টারপার্টের তুলনায় পুনরায় ডিজাইন করা অ্যালয় হুইল থাকবে।

যান্ত্রিকভাবে, Dzire এ একটি নতুন Z-সিরিজ 1.2-লিটার NA পেট্রোল ইঞ্জিন থাকবে। এই মোটরটিতে একটি পাঁচ-গতির ম্যানুয়াল এবং একটি AMT ইউনিট রয়েছে। এছাড়াও এতে একটি ফ্যাক্টরি-ফিটেড সিএনজি কিট থাকতে পারে। নতুন প্রজন্মের সুইফট হ্যাচব্যাক প্রকাশের পর আপডেট হওয়া ডিজায়ার সম্ভবত এই বছরের দ্বিতীয়ার্ধে চালু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর