mamta banerjee at tea garden

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল : লোকসভা নির্বাচনের আগে বৃহস্পতিবার উত্তরবঙ্গে প্রথম সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার আগে বুধবার উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় জনসংযোগ করতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে।

‘তিহাড় জেলে থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটছে কেজরীওয়ালের’ দাবি আম আদমি পার্টির!

চালসায় জনসংযোগ কর্মসূচি থেকে কেন্দ্রকে নিশানা

এদিন তিনি চালসার একটি চা বাগানে যান। চা বাগানে যাওয়ার পথে গাড়ি থামিয়ে পড়ুয়াদের সঙ্গে কথাও বলেন। তারা ঠিকমতো মিড ডে মিল পাচ্ছে কিনা, সবরকম সুযোগ সুবিধা পাচ্ছে কিনা সব কিছু জানতে চান তিনি। এরপর চা বাগানে গিয়ে সেখানকার চা শ্রমিকদের সঙ্গে কথা বলেন। তাদের অভাব অভিযোগ শোনেন। লোকসভা নির্বাচনে চা শ্রমিকদের ভোট তৃণমূলের ভোটব্যাঙ্কের জন্য যে একটা বড় ফ্যাক্টর তা বলার অপেক্ষা রাখে না। এদিন চা শ্রমিকদের সঙ্গে কথা বলার পাশপাশি চা শ্রমিকদের দুরাবস্থার জন্য যে কেন্দ্রীয় সরকারকে নিশানাও করেন মুখ্যমন্ত্রী। তিনি অভিযোগ করেন কেন্দ্রের জন্যই প্রায় ১০ লক্ষ চা শ্রমিক বেকার হয়েছে।

এদিন জনসংযোগ কর্মসূচিতে মুখ্যমন্ত্রী হঠাৎই একট চায়ের দোকানে ঢুকে পড়েন। নিজের হাতে চা তৈরি করে সকলকে চা পরিবেশনও করেন। উল্লেখ্য, মঙ্গলবারও চালসার কিছু জায়গায় জনসংযোগ করেছেন মুখ্যমন্ত্রী। দুদিনই তিনি কেন্দ্রকে নিশানা করেন। বৃহস্পতিবার সভা থেকে তিনি কী বার্তা দেন সেদিকেই নজর থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর