injured mamata banarjee

ব্যুরো নিউজ, ২৭ এপ্রিল: হেলিকপ্টারে হোঁচট খেয়ে ফের আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটের প্রচারের জন্য রাজ্যের বিভিন্ন জেলাতে কার্যত ছুটে বেড়াচ্ছেন তিনি। আর আজও দুর্গাপুর থেকে পশ্চিম বর্ধমানের আসানসোলের উদ্দেশ্যে রওনা হওয়ার সময় হেলিকপ্টারে উঠতে গিয়েই কার্যত চোট পান মুখ্যমন্ত্রী।

BIG BREAKING: যোগ্যদের চাকরীর দাবিতে SSC ভবন অভিযানে ধুন্ধুমার

দুর্গাপুরে নির্বাচনী প্রচার সেরে আসানসোলে যাওয়ার পরিকল্পনা। সেই মত হেলিকপ্টারের সিঁড়ি দিয়ে উপরে উঠে সিটে বসতে যাওয়ার আগে আচমকাই হোঁচট খান তিনি। আর তাতেই চোট পান মমতা। পরে অবশ্য কপ্টারে করেই তিনি আসানসোলে রওনা দেন।

তবে গত মাসেও হাঁটতে গিয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হন মুখ্যমন্ত্রী। পড়ে গিয়ে কপাল ফেটে যায় তাঁর। তবে সে সময় জানা গিয়েছিল, পেছন থেকে ধাক্কা লাগায় তিনি চোট পেয়েছেন। আর এর আগেও জানুয়ারি মাসে বর্ধমানে প্রশাসনিক সভা করে ফেরার পথে মাথায় আঘাত পান মুখ্যমন্ত্রী।

সেই সময় তিনি গাড়ির সামনের সিটে বসেছিলেন। জিটি রোডের ওঠার মুখে আচমকাই ব্রেক কষেন চালক। প্রবল ঝাঁকুনিতে উইন্ড স্ক্রিনে মাথা ঢুকে যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের। এছাড়াও একাধিকবার এখাধিক জায়গায় তিনি চোট পেয়েছেন। আর আজও আচমকাই হেলিকপ্টারে উঠতে গিয়ে হোঁচট খেয়ে আহত হন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর