housefull 3

ব্যুরো নিউজ, ৬ মে: প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার “হাউসফুল” ফিল্ম ফ্র্যাঞ্চাইজিতে ফিরছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চন। হাউসফুল সর্বকালের সবচেয়ে বড় হিট বলিউড কমেডি ফিল্ম সিরিজগুলির মধ্যে একটি৷ এই ফ্র্যাঞ্চাইজিটি ২০১০ সালে “হাউসফুল” দিয়ে শুরু হয়। এরপর পরবর্তী সিক্যুয়ালগুলি রিলিজ হয় যথাক্রমে ২০১২, ২০১৬ এবং ২০১৯ সালে। “হাউসফুল 3” এর অন্যতম তারকা অমিতাভ বচ্চন। সেখানে তিনি র‍্যাপার বান্টি চরিত্রে অভিনয় করেছিলেন।

Bajaj Pulsar NS400Z বনাম Bajaj Dominar 400, ফিচারসের দৌঁড়ে কোন মোটর বাইকটি এগিয়ে? কোনটি বেশি সাশ্রয়ী?

এই মুভিটি আগামী ২০২৫ সালের ৬ই জুন বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার কথা রয়েছে

প্রযোজক তরুণ মনসুখানি পরিচালিত “হাউসফুল 5” সিনেমায় একটি ক্রুজ লাইনারে শ্যুট করা হবে বলি অভিনেতা অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ এবং বচ্চনকে নিয়ে। নাদিয়াদওয়ালা তাঁর নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট ব্যানারে প্রযোজনা করবেন। এই মুভিটি আগামী ২০২৫ সালের ৬ই জুন বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার কথা রয়েছে। আগস্ট মাসে ইউকে-তে প্রোডাকশন শুরু হওয়ার কথা।

নাদিয়াদওয়ালা জানিয়েছেন, “আমি অভিষেককে ‘হাউসফুল’ ফ্র্যাঞ্চাইজিতে ফিরিয়ে আনতে পেরে রোমাঞ্চিত”। অমিতাভ বচ্চন এই প্রসঙ্গে বলেছেন,”হাউসফুল’ আমার প্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি। এই চলচ্চিত্রে ফিরে আসা মানে বাড়িতে ফিরে আসার মতো মনে হয়। সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে কাজ করা সবসময়ই দারুণ আনন্দের।”

এই প্রসঙ্গে অমিতাভ আরোও বলেন, “আমি আমার সহ অভিনেতা অক্ষয় এবং রিতেশের সাথে সেটে পাগলামি আর মজা করার অপেক্ষায় আছি। আমিও আমার প্রিয় বন্ধু তরুণ মনসুখানির সাথে আবার সহযোগিতা করতে পেরে খুব উত্তেজিত। ‘দোস্তানা’-এর পর আবারও তার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। এটা অনেক মজার হতে চলেছে”।

প্রসঙ্গত, ২০২৪ সালের দীপাবলির আবহে দর্শকদের আনন্দ দিতে সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল ‘হাউসফুল ৫’ এর। কিন্তু তা হয়নি। জানানো হয়, ২০২৫ সালে প্রেক্ষাগৃহে হাজির হবে ‘হাউসফুল’ ফ্র্যাঞ্চাইজির আগামী ছবি। আপাতত সেই অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর