mamta modi meeting

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল: বৃহস্পতিবার কোচবিহারে দুটি হাইভোল্টেজ সভা হতে চলেছে। বৃহস্পতিবার একদিকে কোচবিহারে সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  অন্যদিকে এদিনই কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গড়ে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইতিমধ্যে উত্তরবঙ্গে চলে গিয়েছেন মুখ্যমন্ত্রী।

ভোটের মুখে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন ৪ বিজেপি নেতা!কারা পেলেন জেট ক্যাটাগরি?

ইতিমধ্যে উত্তরবঙ্গে চলে গিয়েছেন মুখ্যমন্ত্রী।

উল্লেখ্য, ইতিমধ্যে আরামবাগ, কৃষ্ণনগর, বারাসাত, শিলিগুড়িতে সভা করেছেন প্রধানমন্ত্রী। এবার সভা করবেন কোচবিহারে। সম্প্রতি নিশীথ-উদয়ন গোষ্ঠীর মধ্যে সংঘাতকে কেন্দ্র করে কোচবিহারের পরিস্থিতি উত্তপ্ত। এরই মধ্যে বৃহস্পতিবার সেই নিশীথ প্রামাণিকের গড়েই সভা করবেন নরেন্দ্র মোদি। বিজেপি সূত্রের খবর, কোচবিহারের রাসমেলা ময়দানে সভা করবেন নরেন্দ্র মোদি।

প্রসঙ্গত, এর আগের সভা থেকে বঙ্গ শিবিরকে ৪২ আসনের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন নরেন্দ্র মোদি। উল্লেখযোগ্য ভাবে লোকসভা নির্বাচনের জন্য এখনও ৪২ আসনের প্রার্থী দিতে পারেনি বিজেপি। এই পরিস্থিতিতে কোচবিহারে প্রধানমন্ত্রীর সভা বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। অন্যদিকে, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর সভাকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করা হয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর