Hero Splendor Plus Xtec launch

ব্যুরো নিউজ, ২৯ এপ্রিল: নতুন অবতারে নতুন Hero Splendor Plus Xtec বাড়িতে নিয়ে আসুন খুব কম দামে। Hero বাইক আমাদের দেশে খুবই জনপ্রিয় এবং Splendor এর থেকে এটি আলাদা কিছু নয়। বাজারে এর ব্যাপক চাহিদা দেখা গেছে। বাজারে উচ্চ চাহিদার কারণে, হিরো তার বাইকগুলিকে দিন দিন আরোও শক্তিশালী করে তুলছে।

মার্কেটে পা রাখতে চলেছে নতুন-জেনার Maruti Suzuki Dzire চার চাকা, প্রকাশ্যে এলো নজরকাড়া ডিজাইন

এই সময়ে বাজারে সেকেন্ড হ্যান্ড মডেলের বাইক কেনার চাহিদা সবচেয়ে বেশি

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে চোখ আটকে যাওয়া Honda Stylo 160 স্কুটার! কবে লঞ্চ হবে ভারতে?

বর্তমানে বেশিরভাগ মানুষেরা এই বাইকটি প্রচুর পরিমাণে কিনতে পছন্দ করছেন। আপনিও যদি এই বাইকটি কেনার কথা ভাবেন, তবে এই বাইকটি কেনার সেরা সুযোগ এটি। এই বাইকটি এখন আপনি খুব সস্তায় বাইক কিনতে পারেন। চলুন জেনে নেওয়া যাক, এই বাইকটি সম্পর্কে সমস্ত খুঁটিনাটি তথ্য।

আপনার সুবিধার জন্য, আমরা আপনাকে বলে রাখি যে, এই সময়ে বাজারে সেকেন্ড হ্যান্ড মডেলের বাইক কেনার চাহিদা সবচেয়ে বেশি। যেখানে আপনি খুব কম দামে দুর্দান্ত অবস্থায় গাড়ি এবং বাইক কিনতে পারবেন। এই চুক্তিটি গোল্ডেন অফারের থেকে কিছু কম নয়। কারণ এই সময়ে খুব কম দামে আপনি এই বাইকটি কিনতে পারবেন।

বর্তমানে এর এক্স শোরুম মূল্য প্রায় ৮৫ থেকে ৯৫ হাজার টাকা। বাইকের বৈশিষ্ট্য থেকে শুরু করে এর অসামান্য মাইলেজ, সবই আপনাকে আকৃষ্ট করবে। এর মাইলেজ হল 83.2 kmpl। আপনার কাছে এই দুর্দান্ত বাইকটি দ্রুত কেনার একটি দুর্দান্ত সুযোগ রয়েছে৷ হাতছাড়া করবেন না এই ডিল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর