Governor strict about Sandeshkhali aggi

ব্যুরো নিউজ, ১১ ফেব্রুয়ারি: মাস খানেক ধরেই উত্তপ্ত সন্দেশখালি। যা নিয়ে জোর চর্চা রাজ্য-রাজনীতিতে। যা নিয়ে শাসক- বিরোধী তরজাও চলছে চরমে। এরমাঝেই সন্দেশখালি নিয়ে কড়া বার্তা রাজ্যপালের।

টোল নিতে ভরসা জিপিএস, জানাল কেন্দ্র

ক্ষুব্ধ রাজ্যপাল

Advertisement of Hill 2 Ocean

ইতিমধ্যেই সন্দেশখালি ঘটনার প্রতিবাদে সরব রাজ্য বিজেপি। শনিবারই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে মিছিল করে রাজভবন পৌঁছায়। সেখানে রাজ্যপাল সিভি আনন্দ বোসের দেখা না পাওয়ায়, সন্দেশখালি ঘটনা নিয়ে রাজ্যপালের পদক্ষেপ দাবি করেন শুভেন্দু অধিকারী। এর পরই কড়া রাজ্যপাল। সন্দেশখালির ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন রাজ্যপাল। পাশাপাশি রাজ্য সরকারকেও দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন রাজ্যপাল বোস।

Governor strict about Sandeshkhali

রাজ্যের থেকে সন্দেশখালির পরিস্থিতি নিয়ে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট তলব করেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এমনকি সন্দেশখালির পরিস্থিতি নিয়ে একটি ভিডিয়ো বার্তাও দেন তিনি।  রাজ্যপাল সেই ভিডিয়ো বার্তায় বলেছেন, “সভ্য সমাজে কতটা কুৎসিত ঘটনা ঘটতে পারে তা সন্দেশখালির ঘটনা হল তারই নিদর্শন। গুন্ডারাজ চলছে। সরকারকে দ্রত ব্যবস্থা নিতে হবে। গুন্ডারাজ বন্ধ করতে হবে। তার দায়িত্ব সরকারকে নিতে হবে। পাশাপাশি তিনি এও বলেন যে, সরকারি রিপোর্ট পাওয়ার পরে তিনি সে বিষয়ে ব্যবস্থা নেওয়া নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর