Geeta Koda joins BJP

ব্যুরো নিউজ, ২৭ ফেব্রুয়ারি: গতকালই বিজেপিতে যোগ দিয়েছেন কংগ্রেস নেত্রী গীতা কোডা। দল ছেড়ে বিজেপিতে যোগ দিতেই কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন কংগ্রেস নেত্রী গীতা।

দক্ষিণ জয়ে নয়া রণনীতি বিজেপির! টিএমসি-বিজেপি জোট

তিনি জানান কংগ্রেস আজ আর দেশের স্বার্থে কাজ করে না। তোষণের রাজনীতি করে কংগ্রেস। যা দেশ ও দেশের মানুষ দুইয়ের জন্যই ক্ষতিকর। ২৬ ফেব্রুয়ারি ঝাড়খণ্ডে হাত ছেড়ে পদ্মে যোগ দেন গীতা কোডা। এরপর একেক তথ্য সকলের সামনে আনেন তিনি। যেভাবে কংগ্রেস দল তোষণের রাজনীতি করছে, যা আগামী দিনে অনেক বড় ক্ষতির সম্মুখীন হতে হবে। তিনি জানান, আমরা মানুষের মধ্যে থেকে মানুষের জন্য কাজ করি। সাখানে মানুষের নানান প্রশ্নের সম্মুখীন হতে হয়। তাদের সেই সকল সমস্যা তুলে ধরে তাদের স্বার্থে কাজ করার কথা উপর মহল জানানও হলেও, আজ পর্যন্ত কংগ্রেসের উপর মহল থেকে তার কোনও রকম সদুত্তর মেলেনি। এই পরিস্থিতিতে দলে থেকে কীভাবে জনগনের হয়ে কাজ করা সম্ভব? সেই প্রশ্নও তোলেন তিনি। 

পাশাপাশি তিনি নরেন্দ্র মোদী- সহ বিজেপির প্রশংসা করে আত্মবিশ্বাসের সঙ্গে বলেন, দেশের প্রধানমন্ত্রী যে ভাবে সকলকে সাথে নিয়ে কাজ করছে এবং মানুষ-সহ দেশের উন্নতির দিকে এগোচ্ছে। গোটা বিশ্বের কাছে তার গ্রহনযোগ্যতা বাড়ছে। তাই মোদীজির নেতৃত্বেই শুধু ঝাড়খণ্ড নয়, দেশেরও উন্নতি ও অগ্রগতি হবে। একই সঙ্গেগীতা কোডা এও জানান,  আগামী দিনে বিজেপি রাজ্যের ১৪টি আসনই জিতবে বিজেপি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর