Gautama-Birat hug eatchother

পুস্পিতা বড়াল, ৩০ মার্চ: গৌতম গম্ভীর এবং বিরাট কোহলির মধ্যে যাবতীয় মনোমালিন্যের অবসান ঘটল শুক্রবার রাতে। তাঁরা একে অপরকে সৌহার্দ্যের আলিঙ্গন করলেন কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচ চলাকালীন। দুজনের মধ্যে যাবতীয় মনোমালিন্যও ধুয়ে-মুছে সাফ হয়ে গেল এই আলিঙ্গনের মাধ্যমেই। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই এই ভিডিয়োটি ভাইরাল হতে শুরু করেছে ঝড়ের গতিতে।

ভিডিয়োটি ভাইরাল হতে শুরু করেছে ঝড়ের গতিতে

Advertisement of Hill 2 Ocean

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা ড্যানিয়েল বালাজি

আরসিবি ২০২৪ আইপিএল টুর্নামেন্টের দশম ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৮২ রান তুলেছিল ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে। কলকাতা ১৯ বল বাকি থাকলেই কাঙ্খিত টার্গেট স্পর্শ করে ফেলে এর জবাবে। কলকাতা নাইট রাইডার্স পয়েন্ট তালিকায় এই জয়ের পাশাপাশি উঠে এসেছে দ্বিতীয় স্থানে। অন্যদিকে আরসিবি দাঁড়িয়ে রয়েছে ২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে।

আরসিবি-র তারকা ব্যাটার বিরাট কোহলি দুর্দান্ত দুর্দান্ত পারফরম্যান্স করেন কলকাতার বিরুদ্ধে। তিনি আইপিএল কেরিয়ারের ৫২তম হাফসেঞ্চুরি করে ফেলেন কেকেআরের বিরুদ্ধে। কিং কোহলি এই ম্যাচে অপরাজিত থাকেন শেষ পর্যন্ত ৫৯ বলে ৮৩ রান করে। এরপর ক্যামেরাবন্দি হয় সেই সুন্দর দৃশ্য। গৌতম গম্ভীর বিরাট কোহলিকে আলিঙ্গন করেন টাইম আউটের সময়। এই ভিডিয়োই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর