Late actor Daniel Balaji

শর্মিলা চন্দ্র, ৩০ মার্চ: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি। শুক্রবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে চেন্নাইয়ের একটি হাসপাতালে মৃত্যু হয় অভিনেতার। মাত্র ৪৮ বছরেই সব শেষ। সূত্রের খবর বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। বুকে ব্যথা হওয়ায় শুক্রবার অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাঝরাত থেকেই হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে তিনি মৃত্যুর কোলে ঢোলে পরেন। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

আপের বাড়ছে চাপ! আরও এক আপ নেতাকে ইডির তলব

Advertisement of Hill 2 Ocean
বিনোদন জগতে শোকের ছায়া

উল্লেখ্য তিনি মূলত খলনায়কের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ছোট পর্দায় তাঁর কেরিয়ার শুরু হয়েছিল। তারও আগে তিনি নাটকের সঙ্গে যক্ত ছিলেন। ২০২২-এ এপ্রিল মাধাথিল চলচ্চিত্রের মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয়ের শুরু। এরপর দক্ষ অভিনয়ের মাধ্যমে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে সিনেমার জগতে নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন। ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ ছবিতে কমল হাসানের সঙ্গে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। ব্যক্তিগতভাবে কমল হাসানও তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন।

বিধি মাধি উল্টা এবং পোলাধবন-সহ বেশ কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করার পাশাপাশি মলয়ালম, তেলুগু এবং কন্নড় সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে ড্যানিয়েলকে। তাঁর মৃত্যুতে শোকাহত বিনোদন জগৎ। পরিচালক মোহন রাজা তাঁর এক্স হ্যান্ডলে প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, ‘খুবই দুঃখের খবর। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনিই জন্য অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তাঁর আত্মার শান্তি কামনা করি।’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর