bomb blust in murshidabad

ব্যুরো নিউজ, ৪ মার্চ: সামনেই লোকসভা নির্বাচন তা আর বলার অপেক্ষা রাখেনা। রাজ্যে এসেগিয়েছে কেন্দ্রীয় বাহিনী। কান পাতলেই শোনা যাচ্ছে রুটমার্চের আওয়াজ। আর তাই জানান দিচ্ছে দোরগোড়ায় ভোট আসন্ন। কিন্তু এর মধ্যেও কমছে না ‘সন্ত্রাসের ছক’। জায়গায় জায়গায় উদ্ধার হচ্ছে তাজা বোমা, আগ্নেয়াস্ত্র।

Advertisement of Hill 2 Ocean

গতকাল সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় ডোমকল থানার পুলিশ। আর সেখান থেকেই উদ্ধার হয়  বোমা, আগ্নেয়াস্ত্র। মুর্শিদাবাদের একাধিক জায়গা থেকে বোমা উদ্ধার হয়েই চলেছে। বোমা বাঁধতে গিয়েও বিস্ফোরণ ঘটে জখমের ঘটনা কম ঘটছে না। এরই মধ্যে ফের বোমা আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা।

দিদি দলের ‘আদর্শ যোদ্ধা’দের পাশে নেই! ক্ষোভ নিয়ে দল ছাড়লেন তাপস রায়

ডোমকল মহকুমার দু’টি পৃথক জায়গা থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র ও তাজা বোমা। পুলিশ সূত্রে খবরে, ডোমকল মধুরকুল এলাকার মুরালিপুর মাঠে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করেছে ডোমকল থানার পুলিশ। ধৃত ওই যুবকে আটক করে তল্লাশি চালানো হলে তার কাছ থেকে উদ্ধার হয় একটি পিস্তল, দু’রাউন্ড গুলি। জানা গিয়েছে, ওই যুবকের নাম হাসান শেখ, ডোমকল এলাকার বাসিন্দা।

এর পাশাপাশি মুর্শিদাবাদের রানিনগর থানার কোমনগর এলাকায় তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে দশটি তাজা বোমা। আজও অব্যাহত বোমা উদ্ধার পর্ব। আজ সাত সকালে মুর্শিদাবাদের বড়ঞা থানার অন্তর্গত সুন্দরপুর গ্ৰামে উদ্ধার হয় বোমা। সেখানে তৃণমূলের পঞ্চায়েত প্রধানের একটি বাড়ির পেছন তাজা বোমা মেলায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর