dipika ranveer issue

পুস্পিতা বড়াল, ৮ মে : দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং হলেন বলিউডের দুই নামজাদা অভিনেত্রী ও অভিনেতা। একইসঙ্গে তাঁরা বলিউডের পাওয়ার কাপল। তাঁদের প্রেম ভালোবাসা আর সুখের সংসারের কথা সকলেই জানেন। ডিভোর্সের গুঞ্জন সংসারে অশান্তি নিয়ে নানান সমালোচনার বাধা কাটিয়ে বর্তমানে ‘দীপবীরে’র জীবনে আসছে সন্তান। কিন্তু সন্তান আগমনের আগেই এক মারাত্মক কান্ড করে বসলেন রণবীর। দীপিকা-রণবীরের ডিভোর্স জল্পনার আগুনে রীতিমতো ঘি পড়লো।

মহাকাশচারী সুনীতারাও রয়েছে ‘লাকি চার্ম’! কি সেই ‘লাকি চার্ম’ জানেন?

দীপিকা-রণবীরের ডিভোর্স জল্পনার আগুনে রীতিমতো ঘি পড়লো

রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহম ৩’ সিনেমায় মহিলা পুলিশের চরিত্রে অভিনয় করবেন দীপিকা। কিছুদিন আগে শুটিং করেছেন। বর্তমানে বেবিমুনে ব্যস্ত তিনি। এরই মাঝে হঠাৎ করে রণবীর সিং তাঁর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দীপিকার সঙ্গে তাঁর বিয়ের সমস্ত ছবি সরিয়ে দেওয়ায় জল্পনা শুরু হয়েছে। এখানেই শেষ নয়, রণবীর ডিলিট করেছেন ২০২৩ সালের আগে শেয়ার করা সব ছবি ও ভিডিও।

রণবীরের এই কাণ্ডের পর অনেকেই মনে করছেন দীপিকার সঙ্গে অভিনেতার সম্পর্ক তলানিতে গিয়েছে। যেখানে কিছু মাসের মধ্যেই মা বাবা হবেন দীপিকা এবং রণবীর। তার আগে দুজনের বিচ্ছেদ নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। পাঁচ বছরের সম্পর্কে কি তবে এবার ভাঙ্গন ধরল? উঠছে প্রশ্ন। ২০১৮ সালের নভেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীপিকা এবং রণবীর। বিয়ের আগে দুজনের প্রেম ছিল দেখার মত। তবে হঠাৎ করে বিয়ের সব ছবি রণবীর কেন মুছে দিলেন?

প্রশ্ন উঠেছে, সন্তান আসার আগেই দীপিকা আর রণবীরের দাম্পত্যে চিড় ধরল? তবে শুধু আজ বলে নয়। এর আগে দীপিকা ২০২০ সালের ৩১ ডিসেম্বর ২০২০ সালের নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে সব ছবি ডিলিট করে দিয়েছিলেন দীপিকা। ২০২১ নতুনভাবে শুরু করতে চলেছেন বলে জানিয়েছিলেন তিনি। তাই আপাতত নিজেদের এই ছবি ডিলিট করে দেওয়ার ব্যাপারটা সত্যিই দুজনের সম্পর্কে ফাটল ধরিয়েছে, নাকি সবটাই পাবলিসিটি স্টান্ট করার জন্য সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর