BJP Dilip Ghosh

শর্মিলা চন্দ্র, ৩০ মার্চ : এবার লোকসভা নির্বাচনে দিলীপ ঘোষকে লড়তে হবে নতুন কেন্দ্র থেকে। এবার আর মেদিনীপুর নয় লড়াই করবেন বর্ধমান-দুর্গাপুর থেকে। যেখানে তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ, বামেদের প্রার্থী সুকৃতি ঘোষাল।নির্বাচনী প্রচারের শুরু থেকেই দিলীপ ঘোষ বনাম কৃতি আজাদের লড়াই ছিল তুঙ্গে।

‘১৩ কোটি টাকার সম্পত্তির ব্যাপারে শেখ শাহজাহানকে জেরা করতে পারবে ইডি’ নির্দেশ আদালতের

Advertisement of Hill 2 Ocean

‘আমি রিটায়ার্ডও নই, টায়ার্ডও নই’

শনিবার, পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে প্রচারের ফাঁকে কীর্তি আজাদকে হুঙ্কার দিলেন দিলীপ ঘোষ। ‘আমি রিটায়ার্ডও নই, টায়ার্ডও নই, যে মাঠে যাই, যেমন পিচ পাই সেখানে খেলি এবং জিতি’। তিনি আরও বলেন, জবাব আমরা ইঞ্চিতে ইঞ্চিতে দেব, ওরা তো তালই পাবে না কখন ইলেকশন পার হয়ে যাবে।

দিলীপ ঘোষের হুঁশিয়ারি দেখে বোঝার উপায় নেই যে, ভোটপ্রচারে তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য দল তাঁকে শোকজ করেছে। উল্লেখ্য, পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে প্রচারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কুমন্তব্য করায় প্রতিবাদ জানায় তৃণমূল। দিলীপ ঘোষের বিরুদ্ধে কমিশনে অভিযোগও জানানো হয়। এরপরই দলের পক্ষ থেকে দিলীপ ঘোষকে শোকজ করা হয়। শুধু তাই নয় নির্বাচন কমিশনকে ‘মেসোমশাই’ বলে কটাক্ষও করেছেন। বারংবার তিনি বুঝিয়ে দিয়েছেন, দিলীপ ঘোষ দমবার পাত্র নন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর