Deepika Padukone image

ব্যুরো নিউজ, ৭ সেপ্টেম্বর :অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাডুকোনের ঘর আলো করে আসতে চলেছে তাদের নতুন সদস্য। আর এই আনন্দেই স্বামী রণবীর সিংকে নিয়ে মুম্বাইয়ের সিদ্ধিবিনায়াক মন্দিরে আশীর্বাদ নিতে গেলেন দীপিকা পাডুকোন।

আরজি করে এই বিপুল টাকার দুর্নীতি চালাত সন্দীপ, সিবিআই তদন্ত রিপোর্ট

হবু মা দীপিকা  নতুন সদ্যস আসার আনন্দে

সোশ্যাল মিডিয়ায় মাতৃত্বকালীন ফটোশুটে প্রমাণ দিলেন দীপিকা

রণবীর-দীপিকা গণেশ চতুর্থী উপলক্ষে দর্শন করলেন সিদ্ধিদাতার গণেশের। সোশ্যাল মিডিয়ার একটি ফটোতে দেখা যায় ঘিয়ে রঙের পাজামা কুর্তা পড়েছেন রানবির সিং ও সবুজ রঙের সিল্কের বেনারসি শাড়ি পড়তে দেখা যায় হবু মা অর্থাৎ দীপিকাকে।

মাতৃত্বের প্রকাশে রূপের ঝলক বলি অভিনেত্রী দীপিকা পাডুকোনের! উচ্ছ্বাসে রয়েছেন অনুরাগীরা

অনিতা শ্রফ আদজানিয়া এই শাড়িটির নকশা তৈরি করেছেন। অনিতা বলেন,’ এই সবুজ রঙের শাড়িটি বংশবৃদ্ধি ও উন্নতির প্রতীক। তাই তার বিশেষ দিনের কথা মাথায় রেখে সবুজ শাড়িটি বেছে নিয়েছেন দীপিকা। এই বিশেষ শাড়িটি মীনাক্ষী মন্দিরের মাদুরাই দেবীকে উৎসর্গ করা হয়েছিল’।

প্রেগনেন্ট দীপিকা, এর মধ্যেই ফাটিয়ে ফাইট সিকোয়েন্সের শুটিংয়ে ব্যাস্ত অভিনেত্রী

এই শাড়িটির সোনালী রঙের চক্র মোটিফ সহ বেনারসি শাড়িটির চওড়া পার নজর কেড়েছে। দেবী মাদুরাই কে যে শাড়ি অর্পণ করেছিল সেই শাড়িতে তানচুই কারুকার্য করা ছিল। দীপিকার পক্ষে এই সময় এত ভারী শাড়ি পড়া ঝুঁকিপূর্ণ বলে অনিতা সিদ্ধান্ত নেন তানচুই কারুকার্য খুলে শাড়িটিকে হালকা করে দীপিকার জন্য সহজ করে দেবে। জানা যায় অরিজিনাল এই শাড়িটি তৈরি করতে ছয় মাসেরও বেশি সময় লেগেছে অনিতার। এদিন তাকে খুব একটা মেকআপ করতেও দেখা যায়নি। ছোট্ট একটা টিপ , মাথায় খোপা, ছোট্ট কানের দুল পড়ে নুড মেকাপ করেছেন হবু মা দীপিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর