Dear Lottery Winner Subol Halder

ব্যুরো নিউজ, ৬ ফেব্রুয়ারি: মন্দিরবাজার বিধানসভার আজনা গ্রামের বাসিন্দা সুবল হালদার। পেশায় তিনি একজন মাছ ব্যবসায়ী। প্রতিদিনই তিনি অল্প কিছু মাছ নিয়ে স্থানীয় বাজারে বসেন বিক্রির উদ্দেশ্যে। মাছ বিক্রি করে অল্পস্বল্প যা আয় হতো তা দিয়েই দীর্ঘ ১২ বছর ধরে লটারি কাটছিলেন তিনি। এই নিয়েই সংসারে চলতো নিত্য অশান্তি। কখনো ব্যাঙ্ক থেকে লোন নিয়ে আবার কখনো চাষবাস করে কোন রকমে দিন চলছিল হালদার পরিবারের।

Dear Lottery

ডিয়ারে বাজিমাত মাছ ব্যবসায়ীর

আন্তর্জাতিক গ্র্যামির মঞ্চে সম্মানিত জাকির হোসেন, শঙ্কর মহাদেবন

স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে সংসার ছিল সুবল বাবুর। মধ্যবিত্ত এই পরিবারের প্রায়শই অভাবের সংসারে দুমুঠো ভালো করে খাওয়া পর্যন্ত জুটত না। তার উপর একদিকে বাড়িতে বিবাহযোগ্যা মেয়ে ও অন্যদিকে বেশ কিছু বছর ধরেই শারীরিকভাবে অসুস্থ ছেলে। আর সেই অভাবের সংসারেই এখন লক্ষী লাভ হয়েছে।

ডিয়ার লটারি কেটে রাতারাতি কোটিপতি হলেন মাছ ব্যবসায়ী সুবল হালদার। তিনি তাঁর লটারির টিকিটের নাম্বারে ১ কোটি টাকা প্রাইজ জিতেছেন। আর তা জানার পরই আনন্দে আত্মহারা গোটা পরিবার। দীর্ঘ ১২ বছর ধরে লক্ষ্মী লাভের আশায় টিকিট কাটলেও লক্ষ্মী তাঁর জীর্ণ ঘরে প্রবেশ করেনি।

অবশেষে গতকাল রাতের কাটা ডিয়ার লটারিতে এক কোটির লক্ষ্মীলাভ করলেন তিনি। তা দিয়েই তিনি এখন মাছের ব্যবসার পাশাপাশি মেয়ের বিবাহ ও ছেলের শারীরিক চিকিৎসা সহ সমস্ত প্রয়োজনীয় কাজ সারতে চান। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর