daily horoscope

ব্যুরো নিউজ, ২ মে :আজ আর্থিকক্ষেত্রে ও চাকরিক্ষেত্রে বিশাল উন্নতি দেখা দেবে এই ৫ রাশির জাতক জাতিকাদের, দেখে নিন নিজেরটিও।

কেমন কাটবে আপনার আজকের দিনটি?

এখনো হননি বলিউডের তারকা, তার আগেই লাক্স ব্র্যান্ডের মুখপাত্র নির্বাচিত হলেন এই অভিনেত্রী !

সিংহ: সিংহ রাশির জাতকদের আজকের দিনটি ভালো। সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য ও আর্থিক জীবনের জন্য সময় অনুকূল। পরিবারের সদস্যদের মধ্যে জটিলতা দেখা দিতে পারে। তবে তাঁদের সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান করুন। চাকরিজীবী জাতকদের কাজে উন্নতি হবে। আর্থিক বিষয়ে লাভ হবে। ইচ্ছানুযায়ী ব্যয় করতে পারবেন। জীবনে সন্তুষ্টি ও সমৃদ্ধি থাকবে। কাজের প্রতি সমর্পিত থাকুন। লক্ষ্য লাভের জন্য অধিক চেষ্টা করতে হবে। প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট: কর্কট রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল নয়। ব্যক্তিগত ও ব্যবসায়িক জীবনে কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন। একাকীত্ব অনুভব করবেন। নিজের স্বভাব নিয়ন্ত্রণে রাখুন। স্পষ্ট ও সঠিক ভাবে নিজের চিন্তাভাবনা ব্যক্ত করলে সকলে তা বুঝতে পারবে। ব্যবসায়িক কাজকর্মে সতর্ক থেকে অযাচিত লোকসান এড়িয়ে যেতে পারবেন। আর্থিক জীবনে সমস্যার মুখোমুখি হবেন। আর্থিক সমস্যা সময়ের আগে পূর্ণ করুন, ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। নতুন লগ্নির পূর্বে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন।

মিথুন: মিথুন রাশির জাতকরা স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না। বিশ্রাম করুন। নিজের ভয়ের মোকাবিলা করুন। বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতি বিবেচনা করার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের। এই রাশির সিঙ্গল জাতকরা বিশেষ মানুষের সন্ধানে থাকলে, সেই খোঁজ এবার শেষ হবে। প্রেম, রোম্যান্স ও অন্যান্য আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ভেবেচিন্তে ব্যয় করুন।

বৃষ: বৃষ রাশির জাতকরা নিজের বর্তমান পরিস্থিতিতে আবদ্ধ মনে করবেন। নতুন সূচনার সন্ধানে রয়েছেন এই রাশির জাতকরা। নিজের ওপর বিশ্বাস রাখুন। অধিক পরিশ্রম করে ফেলেছেন এই রাশির জাতকরা, তাই আজ একটু বিশ্রাম করুন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে এই রাশির জাতকদের। জীবনে ওঠাপড়া সত্ত্বেও লাভান্বিত হবেন। প্রতি ক্ষেত্রে জয় লাভ করবেন এই রাশির জাতক।

মেষ: মেষ রাশির জাতকদের আজকের দিনটি অশুভ। নানান সমস্যার সম্মুখীন হবেন। দিনের শুরুতে অবসাদ থাকবে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ সম্ভব। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ভেবেচিন্তে ব্যয় করুন। নিজের কাজ পূরণে কিছু সমস্যার মুখোমুখি হবেন এই রাশির জাতকরা। ধৈর্য ধরে কাজ করুন। লক্ষ্য লাভের জন্য কাজে অধিক সক্রিয় থাকুন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর