chandana-sarkar-allegations-video

ব্যুরো নিউজ,২৮ সেপ্টেম্বর:বাংলার রাজনীতিতে নতুন আলোড়ন সৃষ্টি হয়েছে তৃণমূল কাউন্সিলর ছন্দা সরকারের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠতেই। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একটি ভিডিও প্রকাশ করেছেন, যেখানে ছন্দা সরকারকে এই অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। ভিডিওটি কলকাতার ১২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের কার্যকলাপের একটি নথি হিসেবে দেখা যাচ্ছে।

ফিরহাদের ওএসডির বিরুদ্ধে থানায় অভিযোগঃকি নতুন সংকট?

“৮০ টাকা স্কোয়ার ফুট”

ভিডিওতে দেখা যাচ্ছে, এক চায়ের আসরে আলোচনা হচ্ছে “৮০ টাকা স্কোয়ার ফুট” নিয়ে, যেখানে ছন্দা সরকার বলছেন, “মাসে ১ লাখ দিলেই হবে।” এই ভিডিও পোস্ট করে শুভেন্দু অধিকারী লিখেছেন, “তোলামূল কংগ্রেসের ঝাড়ের সব বাঁশ-ই সমান!” এর সঙ্গে তিনি ছন্দাকে এক “স্কোয়ার ফুট কাউন্সিলর” হিসেবে চিহ্নিত করেছেন।এই অভিযোগের মধ্যে পড়ে ছন্দা সরকার সংবাদমাধ্যমে কান্নায় ভেঙে পড়েন। তিনি দাবি করেন, “এই ভিডিওটি পুরনো। আমি কাউন্সিলর হওয়ার ৭-৮ মাসের মধ্যে এটি হয়েছে।” আবেগঘন হয়ে তিনি জানান, “বিশ্বাস করুন, আমি কোনও দিন কারোর টাকা হাতে নিইনি।”চছন্দা বলেন, “আমি যখন কোনও প্রোগ্রাম করি, তখন পেনশনের টাকা তুলে করি। আমি সবসময় নিজের পেনশনের টাকা ব্যবহার করি।” তিনি তিলক ভট্টাচার্যের নাম উল্লেখ করে বলেন, “এই ভিডিও অনেক পুরনো এবং তিলক আমাকে বলেছিল যে, তারা এটি করেছে। আমি বুঝতেই পারিনি যে, তারা এমন কাজ করতে পারে।”

 অতীতের বিতর্কে পেছনে ফেলে নতুন পথ চলা শুরু নোবেলের 

এছাড়া, তিনি দাবি করেন যে, “ওই টাকা তিলক নিয়েছে, আমি কিছুই নিইনি। তিলক আমাদের দলের সদস্য।” তিনি আরও বলেন, “আজ ওরা আমাদের পিছন থেকে ছুরি মারছে। কারণ আমি তাদের অন্যায়ের বিরুদ্ধে গিয়েছি।”এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে, কেন এমন অভিযোগ উঠছে ছন্দার বিরুদ্ধে। তার বক্তব্যে প্রতিফলিত হচ্ছে, রাজনীতিতে ব্যক্তিগত দ্বন্দ্বের ফলে তিনি যে চাপের মধ্যে আছেন তা পরিষ্কার। এই ঘটনার পর কি তৃণমূলের ভেতরে আরও দ্বন্দ্ব বাড়বে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর