BJP candidate Debashree Chowdhury in police custody

পুস্পিতা বড়াল,৩০ মার্চ: প্রার্থী দক্ষিণ কলকাতা বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী গ্রেফতার হলেন পুলিশের হাতে। পুলিশ ও বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে তীব্র বচসা হয় ফেস্টুন খোলাকে কেন্দ্র করে এবং ঢাকুরিয়ার বিজেপির নির্বাচনী কার্যালয়ে পতাকা তোলা নিয়ে। এরপর বিজেপি কর্মীরা পুলিশের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন।

Advertisement of Hill 2 Ocean
এরপর বিজেপি কর্মীরা পুলিশের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন

আবারও নির্বাচন কমিশনের দ্বারস্থ তৃণমূল প্রতিনিধি দল

পুলিশ এই ঘটনায় গ্রেফতার করে বিজেপি দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলা সভাপতি-সহ পাঁচ জনকে। এরপরই বিজেপি কর্মীরা তাঁদের মুক্তির দাবিতে ঢাকুরিয়া ব্রিজের ওপর রাস্তা অবরোধ করে বসে পড়েন দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর নেতৃত্বে। বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীকেও আটক করা হয় দীর্ঘক্ষণ অবরোধের পর৷

উল্লেখ্য, বিজেপি কর্মী-সমর্থকরা প্রায় দেড় ঘণ্টা ঢাকুরিয়া ব্রিজ অবরোধ করে রাখেন শুক্রবার রাতে জেলা সভাপতি-সহ পাঁচ বিজেপি কর্মীর গ্রেফতার হওয়ার ঘটনায়। দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীও পরে সেখানে উপস্থিত হন। তিনিও রাস্তায় বসে অভিযোগ করেন, “হাত-পা ধরে, টেনে হিঁচড়ে সবাইকে গাড়িতে তোলা হয়েছে ৷ মহিলাদের হয়ে আন্দোলন করেছিলেন মহিলা মুখ্যমন্ত্রী। কিন্তু পুলিশমন্ত্রীর ক্ষমতার দম্ভ হয়ে গিয়েছে। আসলে এটা তাঁর পতনের সময়।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর