election-commisson-on-loksabha-2024

শর্মিলা চন্দ্র, ২৯ মার্চ: লোকসভা নির্বাচনের আগে শুক্রবার আবারও নির্বাচন কমিশনের দ্বারস্থ তৃণমূলের ৫ প্রতিনিধি দল। প্রতিনিধি দলে ছিলেন ডেরেক ও’ব্রায়েন, দোলা সেন, শশী পাঁজা, সাকেত গোখেল এবং সাগরিকা ঘোষ। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নির্বাচনী প্রচারের কাজে বাধা দিচ্ছে এই অভিযোগে তাঁরা কমিশনে স্মারকলিপি জমা দেন।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে নালিশ

Advertisement of Hill 2 Ocean

মেগা রোড শোয়ে নজর কাড়লেন কঙ্গনা রানাউত

এই বিষয়ে শশী পাঁজা জানান, নির্বাচন কমিশনে তাঁরা স্মারকলিপি জমা দিয়েছেন। আগামী সোমবার নির্বাচন কমিশন সময় দিয়েছে। কমিশনের আধিকারিকদের সঙ্গে তাঁদের অনেকটা সময় কথা হয়েছে। হেমন্ত সোরেনের গ্রেফতারি তারা মেনে নিতে পারছেন না। আদর্শ আচারণবিধি লাগু হওয়ার পরেও কীভাবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করা হল তা নিয়েও প্রশ্ন তোলেন শশী পাঁজা। গোটা বিষয়ে নির্বাচন কমিশনের হস্তক্ষেপের দাবি জানিয়েছেন তাঁরা। অন্যদিকে, নির্বাচনের আগে যেভাবে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রকে যেভাবে বারংবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তলব করছে, তাতে বৈষম্যমূলক আচরণ করা হচ্ছে বলে অভিযোগ তোলেন শশী পাঁজা।

পাশাপাশি তৃণমূলের প্রতিনিধি দল সুষ্ঠু নির্বাচনের দাবি করেছেন। কিন্তু প্রতিনিয়ত যেভাবে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসকে টার্গেট করা হচ্ছে, তাতে কেন্দ্রীয় সরকার তৃণমূল কংগ্রেসের প্রতি ব্যাভিচার করছে বলেও ক্ষোভ প্রকাশ করেন শশী পাঁজা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর