freeze two account sahajahan

ব্যুরো নিউজ, ৪ এপ্রিল : যত দিন যাচ্ছে ততই চাপ বাড়ছে সন্দেশখালির বেতাজ বাতসা শাহজাহান শেখের। এবার তার দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইডি সূত্রে খবর, শাহজাহানের ব্যক্তিগত ব্যাঙ্ক অ্যাকাউন্টের পাশাপাশি মাছের ব্যবসা সংক্রান্ত আরও একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে।

কোর কমিটির বৈঠক থেকে হুঁশিয়ারি অভিষেকের

বিপদ বাড়ছে সন্দেশখালির বেতাজ বাদশার

এখানেই শেষ নয়, শাহজাহানের আরো বেশ কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি খতিয়ে দেখে ১৩৩ কোটি টাকার দুর্নীতি হয়েছে বলে ইডি সূত্রে খবর।এর পাশাপাশি ইডির নজর রয়েছে শাহজাহানের প্রায় ১৫টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের উপর। সেই অ্যাকাউন্টগুলির থেকে যে আর্থিক লেনদেন হয়েছে সেগুলি নিয়মমাফিক হয়েছে কিনা তাও খতিয়ে দেখছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সোশ্যাল মিডিয়ায় দিকে দিকে ছড়িয়ে পড়ছে ভুয়ো নির্বাচন কমিশনের অর্ডার, কড়া পদক্ষেপ কমিশনের তরফে!

উল্লেখ্য, আগের আর্থিক দুর্নীতি, মাদক যোগ, জমি কেলেঙ্কারি, কিংবা মহিলাদের উপর নির্যাতনের ঘটনায় নাম জড়িয়েছে শাহজাহানের। এর সঙ্গে শাহজাহানের বিরুদ্ধে প্রকাশ্যে এসেছ আন্তর্জাতিক মাদক ব্যবসার হদিশ। শাহজাহানের বিরুদ্ধে গরিবের ত্রাণ চুরি থেকে শিশুদের মিড ডে মিলের খাবার চুরির অভিযোগও উঠেছে।

অন্যদিকে, বুধবার শাহজাহানকে জোকা ইএসআই হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, তিনি নাকি তিনি ষড়যন্ত্রের শিকার। প্রশ্ন উঠছে শাহজাহানের একের পর এক যে সম্পত্তির হদিশ মিলছে, তার বিরুদ্ধে একের পর এক যে অভিযোগ সামনে আসছে তার সবটাই ষড়যন্ত্র?

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর