abhishek in core committee

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল : লোকসভা নির্বাচনের আগে দলী কর্মীদের উদ্দেশ্যে কড়া বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। বুধবার বীরভূমে কোর কমিটির বৈঠক করেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। সেখান থেকেই গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে স্পষ্ট বার্তা দেন অভিষেক। প্রসঙ্গত, অনুব্রত গড় হিসাবে পরিচিত বীরভূম। সেই অনুব্রতই দুর্নীতির অভিযোগে জেলবন্দি। সেই বীরভূমেই বারংবার গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে।

‘অব কে বার— তিহাড়’, মহুয়ার নিশানায় বিজেপি

নির্বাচনের আগে কী বার্তা দিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড

বুধবার কোর কমিটির বৈঠক অভিষেক বার্তা দেন, ‘কোনওরকম গোষ্ঠীদ্বন্দ্ব রেয়াত করা হবে না। কারও কোনও অভিযোগ থাকলে ভোটের পর শোনা হবে। এখন বুথে-বুথে যান। মানুষের সঙ্গে কথা বলুন। মানুষই সর্বশক্তিমান।’ পাশাপাশি জেলার মানুষরা যাতে তাদের অভিযোগ জানাতে পারেন তারজন্য জেলা অ্যাপ করা হবে বলেও জানান তিনি।

যে যে পুরসভা বা পঞ্চায়েতে ভোটের লিড কম থাকবে, সেই এলাকার বুথ সভাপতি, জনপ্রতিনিধিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ২১ জুলাইয়ের মধ্যে তা করা হবে বলে জানান তিনি। পরের নির্বাচনে তাঁকে আর টিকিট দেওয়া যাবে না বলেও হুঁশিয়ারি অভিষেকের। একই সঙ্গে তিনি জানান, ভোটের ফলের উপর দলীয় পদের ‘প্রোমোশন-ডিমোশন’ নির্ভর করছে। বিকাশ রায়চৌধুরি, আশিস বন্দ্যোপাধ্যায়, চন্দ্রনাথ সিনহা, সুদীপ্ত ঘোষ, অভিজিৎ সিংহ সহ এদিন কোর কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখও।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর