mohua moitra threat bjp

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল: আবারও খবরের শিরোনামে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। এবার সরাসরি বিজেপিকে আক্রমণ করলেন মহুয়া। উল্লেখ্য, মঙ্গলবারই তাঁর বিরুদ্ধে আর্থিক তছরূপের মামলা দায়ের করেছে ইডি। আর এর পরেই বিজেপিকে নিশানা করে নিজের এক্স হ্যান্ডেলে মহুয়া লেখেন, ‘খুলে হ্যায় বিজেপি কে দ্বার/ আ যাও নহি তো অব কে বার— তিহাড়।’ অর্থাৎ বিজেপিতে যোগ না দিলে বিরোধী নেতানেত্রীদের ঠিকানা হবে তিহাড় জেল। এর সঙ্গে তিনি এও দাবি করেন, ২৫ জন বিরোধী নেত, যাঁদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছিল, তাঁরা বিজেপিতে যোগ দেওয়ায় ইতিমধ্যে ২৩ জনকে দুর্নীতির অভিযোগ থেকে মুক্ত করা হয়েছে।

বৃ্হস্পতিবার কোচবিহারে প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীর হাইভোল্টেজ সভা

কেন এমন বললেন কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী?

উল্লেখ্য, সংসদে টাকার বিরুদ্ধে প্রশ্ন করার মামলায় মহুয়ার বিরুদ্ধে তদন্ত করছে ইডি। বৈদেশিক মুদ্রা লেনদেন সংক্রান্ত মামলাও রয়েছে তাঁর বিরুদ্ধে। এর ওপর মঙ্গলবার তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা দায়ের করল ইডি। সব মিলিয়ে নির্বাচনের আগে বেশ চাপের মুখে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র।

অন্যদিকে, এই মুহূর্তে তিহাড় জেলে বন্দি দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এই পরিস্থিতি মঙ্গলবারই আপ নেতা অতিশী বিস্ফোরক দাবি করেছিলেন যে, বিজেপিতে যোগ না দিলে আফগারি দুর্নীতি মামলায় অরবিন্দ কেজরিওয়ালের পর এবার তাঁদের ঠিকানা হতে পারে তিহাড় জেল। নির্বাচনের আগে তিহাড় জেলে কার ঠিকানা হয় সেটাই এখন দেখার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর