পদ্যে ফেরা

গেরুয়া শিবিরেই ফিরছেন অর্জুন

শাহজাহানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য

ব্যুরো রিপোর্ট, ১৪ মার্চ, শর্মিলা চন্দ: জনগর্জন সভার পর থেকে শুরু হয়েছিল জল্পনা। এবার সেই জল্পনাতে সিলমোহর পড়ল। ফের পদ্ম শিবিরেই ফিরছেন অর্জুন সিং। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে অর্জুন সিং জানান, তাঁর সঙ্গে আরো এক বড় নেতা বিজেপিতে যোগ দেবেন। শুধু তাই নয় ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের আরো অনেকে বিজেপতে যোগ দেবেন বলেও জানান তিনি। অর্জুন সিং এর ঘোষণার পর থেকেই শুরু হয়েছে আরও এক জল্পনা। কোন বড় নেতা বিজেপিতে যোগ দেবেন সেই নিয়ে উঠছে প্রশ্ন।

নয়া অ্যাকশন ইডির তরফে! শাহজাহানের ইটভাটা ও মাছের বাজারে তল্লাশি ইডির!

 

arjun with

শাহজাহানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য
কয়েকদিন আগেই দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূলের বর্ষিয়ান নেতা তাপস রায়। এবাফ অর্জুন সিংয়ের পালা। উল্লেখ্য, ২০১৯ এ লোকসভা ভোটের আগে অর্জুন সিং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। পরে ব্যারাকপুর থেকে বিজেপির হয়ে জিতেছিলেনও। কিন্তু ২০২২-এ মে মাসে তৃণমূলে ফিরে আসেন। সেই সময় কেন্দ্রের পাট নীতির সমালোচনা করে বিজেপি ছেড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছিলেন। অর্জুন সিং এর অভিযোগ, দল তার প্রতি বিশ্বাস ভঙ্গ করেছে। পাশাপাশি তিনি আরো জানান, বিজেপিতে যোগ দিয়ে প্রার্থী হয়ে নৈহাটির মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করবেন।


অন্যদিকে বিজেপিতে যোগদান করার কথা ঘোষণা করেই মন্তব্য করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। তাঁর অভিযোগ, নৈহাটিতে শেখ শাহজাহানের বিঘের পর বিঘে জমি রয়েছে। শুধু তাই নয়, শেখ শাহজাহানের সাঙ্গপাঙ্গদেরও প্রচুর জমি রয়েছে। প্রশ্ন উঠছে, লোকসভা নির্বাচনের আগে তৃণমূলের বিরুদ্ধে আর কি কি বোমা ফাটান অর্জুন সিং।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর