Amit Shah on police raid

ব্যুরো নিউজ, ১০ এপ্রিল: লোকসভা নির্বাচনের আগে বুধবার প্রথম পর্বের প্রচার সারলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের হয়ে এদিন প্রচার করেন অমিত শাহ। এই নির্বাচনে মানুষ যাতে বিজেপিকে ভরসা করে সেই বার্তা দিতেই দেখা গেল অমিত শাহকে। সঙ্গে এদিনের সভামঞ্চ থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে একের পর এক ইস্যুতে তোপ দাগেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

সন্দেশখালি কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ

Advertisement of Hill 2 Ocean

সন্দেশখালি কাণ্ডে অমিতের নিশানায় মমতা

তবে এদিন লোকসভা নির্বাচনে বাংলায় ৩০টি আসনের লক্ষ্যমাত্রা ঠিক করে দেন তিনি। উল্লেখ্য, লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের আগে রাজ্যে এসে অমিত শাহ ৩৫টি আসনের লক্ষ্যমাত্রা দিয়েছিলেন। যদিও এদিন তিনি বলেন, ‘২০১৯-এ বাংলায় এসেছিলাম, আপনারা আমাদের ১৮টি সিট দিয়েছিলেন। ফলে ৩০০-র বেশি আসনে জিতেছিলেন মোদী। এবার ১৮টা থেকে বাড়িয়ে ৩০টির বেশি আসন পেতে হবে এবং আমাদের ৩৭০ পেরোতে হবে।’

অন্যদিকে, সন্দেশখালির ঘটনায় মুখ্যমন্ত্রীকে নিশানা করে বলেন, ‘মমতা দিদি আপনি তো মহিলা মুখ্যমন্ত্রী। একটা কথা আমি আপনার কাছে জানতে চাই। সন্দেশখালির মতো লজ্জাজনক ঘটনা নিয়েও আপনি রাজনীতি করছেন? বছরের পর বছর আপনার নাকের তলায় মহিলাদের ওপর অত্যাচার হচ্ছিল। তৃণমূল কংগ্রেসের গুন্ডারা অত্যাচার করছিল। তাদের ধরতে গেলে ইডির ওপর ইটবৃষ্টি করা হল। হাইকোর্ট নির্দেশ দেওয়ার পরে আত্মসমর্পণ করল’।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর