ai scooter launching

ব্যুরো নিউজ, ৭ এপ্রিল: গ্রাহকদের জন্য রয়েছে চমকে দেওয়া খবর। Ola এমন একটি ইলেকট্রিক স্কুটার নিয়ে আসতে চলেছে, যেটি নিজেই চলতে পারে। হ্যাঁ ঠিকই শুনছেন! এটি নিজের ভারসাম্য নিজেই রাখে এবং নিজের গতি ধরে রাখতে পারে। শুধু তাই নয়, এই মডেলটিতে রয়েছে দুর্দান্ত এবং স্মার্ট AI প্রযুক্তি। যেটি নিরাপদ এবং আরামদায়ক ড্রাইভিং প্রদান করে।

মার্কেটে আসতে চলেছে ইয়েজদি রোডকিং! ভাইরাল হল ভিডিও!

আসন্ন Ola ইলেকট্রিক স্কুটারে কী কী ফিচারস পাবেন?

এর আগে Ola কোম্পানি তাদের ইলেকট্রিক স্কুটার সহ ক্রুজ কন্ট্রোল ফিচারস দিয়ে মানুষকে চমকে দিয়েছিল। এখন সেই কোম্পানিই আবার AI প্রযুক্তি সহ একটি সোলো ইলেকট্রিক স্কুটার নিয়ে আসতে চলেছে। জানা গিয়েছে, এই ইভিতে LMA09000 চিপ ব্যবহার করা হয়েছে। সবথেকে মজার ব্যাপার হলো, এটি নিজেই চলতে পারে। এই স্কুটারটিতে ভয়েস ইন্টারফেস থাকবে এবং এটি 22টি ভিন্ন ভাষায় যোগাযোগ করতে পারবে

দুর্ধর্ষ ফিচারস নিয়ে মার্কেটে ঝড় তুলতে আসছে বাজাজ পালসার NS250! কত দামে পাবেন?

নজরকাড়া ডিজাইন

এই মডেল সম্পর্কিত এখনও সম্পূর্ণ কোনো তথ্য প্রকাশ্যে না এলেও, প্রাথমিকভাবে আশা করা হচ্ছে আসন্ন মডেলটি Ola এর একটি নতুন রূপ হবে, যা বর্তমানে লাইনআপে থাকা সবথেকে বেশি নজরকাড়া হবে। Ather এবং বাজাজ চেতক এর মতো প্লেয়াররাও যেভাবে তাদের নিজস্ব সাশ্রয়ী মূল্যের ই-স্কুটার বাজারে নিয়ে আসছে সেটা থেকে আন্দাজ করা যেতে পারে যে, এই নতুন ভেরিয়েন্টটিও সাশ্রয়ী মূল্যের মধ্যেই সীমাবদ্ধ থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর