After going out for campaigning, Sujata fried chops

শর্মিলা চন্দ্র, ২৩ মার্চ: নির্বাচন যত এগিয়ে আসছে প্রচার ততই জোরদার হচ্ছে প্রার্থীদের। জনসংযোগের মাধ্যমে কে কত মন জয় করতে পারে তারও লড়াই চলছে। এবার প্রচারে বেরিয়ে চপ ভাজতে দেখা গেল বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে। শুধু তাই নয় এদিন প্রচারও সারলেন ঢাক বাজিয়ে।

শনিবার সাত সকালে মহুয়া মৈত্রের বাবার কলকাতার বাড়িতে CBI হানা!

উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে বাজালেন ঢাক

শনিবার তৃণমূল প্রার্থী ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শেখ হামিদের নেতৃত্বে প্রচারে বের হন। কখনো পায়ে হেঁটে, কখনো কর্মিসভার করে ভোট প্রচার করেন। পায়ে হেঁটে প্রচারের সময় ইন্দাসে একটি দোকানে চপ ভাজতে দেখা যায় তাঁকে। পাশাপাশি এলাকাবাসীকে উন্নয়নের প্রতিশ্রুতিও দেন, সঙ্গে ঢাকও বাজান। এখানেও শেষ নয়, গ্রামের মহিলাদের রান্নার কাজে হাতও লাগান তিনি। এমনকি উঠোনে পাতা উনুনে তরকারিও রান্না করলেন। এর পাশাপাশি এদিন সুজাতা মন্ডলের প্রচারের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ছেলেদের সেলুনে ঢুকে একটি ছেলের চুল কেটে দিচ্ছেন।

কৌস্তভ বাগচীর বাড়িতে চুরি, মামলার গুরুত্বপূর্ণ নথি চুরি হওয়ায় দানা বাঁধছে রহস্য

Advertisement of Hill 2 Ocean

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে প্রচার শেষে কোতুলপুর নেতাজি মোড় সংলগ্ন এলাকায় একটি চায়ের দোকানে ঢোকেন সুজাতা। দোকানদারকে পাশে রেখে নিজের হাতে তৈরি করেন চা। নিজের হাতে তৈরি করা সেই চা খাওয়ান কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহার, ব্লক সভাপতি তরুণ কুমার নন্দীগ্রামি সহ দলীয় কর্মী-সমর্থকদের। একদিকে যখন শিক্ষক নিয়োগ দুর্নীতি থেকে শুরু করে রেশন দুর্নীতি সহ একাধিক ইস্যুতে কোণঠাসা শাসক শিবির তখন এইভাবে চপ ভেজে, চা করে, উনুনে রান্না করে, চুল কেটে দিয়ে আদৌ কি মানুষের মন জয় করতে পারবেন তৃণমূল প্রার্থীরা? প্রশ্ন ওয়াকিবহুল মহলের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর