financial fraud case against Mahua

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ: মহুয়ার বাবার বাড়িতে CBI হানা!

মহুয়া মৈত্রের বাবার কলকাতার বাড়িতে CBI হানা শনিবার সাত সকালে। ‘টাকার বিনিময়ে প্রশ্ন’ -এর অভিযোগ সংক্রান্ত বিষয়ে আগেই দেওয়া হয়েছিল CBI তদন্তের নির্দেশ। মহুয়া মৈত্রের বাবা দীপেন্দ্রলাল মিত্রের আলিপুরে ফ্ল্যাটে এবার এই মামলাতেই তল্লাশিতে যান গোয়েন্দারা।

১৪ ঘন্টা তল্লাশি, মন্ত্রীর বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা

কিছুদিন আগেই সংসদে মহুয়া মৈত্রের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল অর্থের বিনিময়ে প্রশ্ন করার। CBI-এর হাতে তদন্তভার গিয়েছিল এই ঘটনার। সূত্রের খবরে জানা গিয়েছে, CBI এই মামলাতেই তদন্ত চালাতে মহুয়া মৈত্রের বাবার ফ্ল্যাটে গিয়েছে।

Advertisement of Hill 2 Ocean

মহুয়া মৈত্রের বিরুদ্ধে ‘ক্যাশ ফর কোয়্যারি’ মামলায় অভিযোগ ওঠে যে, ‘তিনি শিল্পপতি দর্শন হিরানন্দানির থেকে টাকা নিয়ে লোকসভায় গৌতম আদানি সম্পর্কে প্রশ্ন করেন।’ BJP সাংসদ নিশিকান্ত দুবে এই প্রসঙ্গে লোকসভায় এথিক্স কমিটির কাছে অভিযোগ জানিয়েছিলেন। এরপর তাঁকে বহিষ্কার করা হয়েছিল এথিক্স কমিটির তদন্ত করে এবং সাংসদ পদ থেকে।

Flipkart দিল বাম্পার অফার! ৫ হাজার টাকা ছাড় Realme 12 Pro সিরিজে

মহুয়া মৈত্রের পক্ষ থেকে যদিও এই ঘটনায় ‘রাজনৈতিক ষড়যন্ত্র’-এর অভিযোগ তোলা হয়েছিল। পাশাপাশি ‘শেষ দেখে ছাড়ব’-র মতো কথাও শোনা গিয়েছিল তাঁর কণ্ঠে। তিনি দাবি করেছিলেন যে, ‘তিনি কোনও নিয়ম লঙ্ঘন করেননি।’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর