Burglary at Kausthav Bagchi's house, theft of important documents of the case

ব্যুরো নিউজ, ২৩ মার্চ: কৌস্তভ বাগচীর টিটাগড়ের বাড়িতে চুরি। জানা গিয়েছে, বাড়ির তালা ভেঙে ভেতরে ঢোকে চরের দল। ইলেকট্রিক সরঞ্জাম-সহ বেশ কিছু চুরি গিয়েছে। এরই সঙ্গে খোয়া গেছে মামলার গুরুত্বপূর্ণ বেশ কিছু নথি। তবে চোরের দল চুরি করতে এসে কেন মামলার নথি নিয়ে পালাল তা নিয়েই দানা বাঁধছে  রহস্য। এর পেছনে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কি না সে প্রশ্নও উঠছে।

শনিবার সাত সকালে মহুয়া মৈত্রের বাবার কলকাতার বাড়িতে CBI হানা!

দীর্ঘদিন কংগ্রেসে থাকার পর লোকসভার আগেই দল বদল করে বিজেপিতে যোগ দেন কৌস্তভ বাগচী। বরাবরই তিনি রাজ্য সরকারের বিভিন্ন কার্যকলাপ ও রাজ্যের দুর্নীতির তীব্র বিরোধিতা করেছেন তিনি। এমনকি প্রতিবাদ স্বরূপ তিনি মাথার চুলও কামিয়ে ফেলেন। তিনিই প্রথম বাংলায় বিকল্প রাজনীতির কথা বলেছিন। তারপর থেকেই তার দল পরিবর্তনের বিষয়টি নিয়ে জল ঘোলা হয়। এরপরেই তিনি যোগ দেন বিজেপিতে। আর তার পরেই তার বাড়িতে চুরির ঘটনা।

১৪ ঘন্টা তল্লাশি, মন্ত্রীর বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা

জানা গিয়েছে, প্রায় আড়াই থেকে তিন লক্ষ টাকার জিনিসপত্র চুরি গিয়েছে। কিছু ইলেকট্রিক-এর জিনিসপত্র-সহ বেশ কিছু জিনিসও চুরি গিয়েছে বলে অভিযোগ। কিন্তু চোরের দল চুরি করতে এসে কেন মামলার নথি নিয়ে পালাল তা নিয়েই দানা বাঁধছে  রহস্য। এর পেছনে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কি না সে প্রশ্নও উঠছে। ঘটনায় রাজনৈতিক যোগ নিয়ে প্রশ্ন করলে কৌস্তভ বলেন, “রাজনীতির যোগ আছে কিনা তা তিনি বলতে পারব না। তবে বেশ কিছু মানুষের  তার উপর রাগ রয়েছে। এরপরই তিনি বলেন, গণেশ পুজোয় প্যান্ডেল করা নিয়ে স্থানীয় তৃণমূলের সঙ্গে তার ঝামেলা হয়। তবে অর্জুন সিংয়ের হস্তক্ষেপ বিষয়টি মিটে যায়। কিন্তু, লোকাল তৃণমূলের লোকজনের তার উপর রাগ আছে। তাই তাই কেউই সন্দেহের উর্ধে নয় বলে জানান কৌস্তভ বাগচী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর