Actor Ronit Roy

পুস্পিতা বড়াল, ১ এপ্রিল: অভিনেতা রণিত রায় হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন নব্বইয়ের দশক থেকে। হিন্দি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ তিনি। হিন্দি, বাংলা, তামিল, তেলুগু ছবিতেও তার জুড়ি মেলা ভার। তিনি জন্মসূত্রে বাঙালি হলেও, তার ছোটবেলাটা কেটেছে আমদাবাদে। মুম্বইতে একটা লম্বা সময় কাটিয়েছেন জীবনের। তা সত্ত্বেও অভিনেতার আত্মিক যোগ রয়েছে বাংলার সঙ্গে।

হিন্দি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ তিনি

Advertisement of Hill 2 Ocean

তৃণমূলের হাত ছেড়ে বিজেপিতে বিমল গুরুং

তবে এ বার তিনি বাংলায় বেশ খানিকটা সময় নিয়েই এসেছেন। তাঁরা পূর্ব বর্ধমানের আউশগ্রামের রাজবাড়িতে শুটিং করছেন শান্তিনিকেতন থেকে। কিন্তু প্রথমে কঙ্কালীতলায় যান অভিনেতা শান্তিনিকেতনে পৌঁছেই। সেখানে পুজো দেন ভক্তিভরে।

এই প্রসঙ্গে রণিত মন্দিরের ভিতরে পুজো দেওয়ার ছবি সমাজমাধ্যমের পাতায় দিয়ে লেখেন, “মা কালী ও ভোলেবাবা আমাকে টেনে এনেছেন, তাই আমি এসেছি। আহা, কী সুন্দর ভাবে পুজো দিলাম! মায়ের মন্দিরে পুজো দেব। আমি লাইনে দাঁড়িয়েছিলাম। হঠাৎই কোথা থেকে একজন উদয় হলেন, আমাকে সোজা নিয়ে গেলেন মায়ের কাছে। পুরোহিতমশাই পুজো নিলেন। মনে হচ্ছিল, ভোলেবাবা আমার জন্যই গোটা মন্দিরটা খুলে দিয়েছেন। যদিও সেই সময় বাইরে অনেকে লাইনে দাঁড়ানো। আমি আমার পুজো শেষ করলাম, এ ছাড়াও অনুরাগীদের কাছ থেকে এত ভালোবাসা পেলাম, সেটাও প্রাপ্তি। জয় মা কালী, জয় মহাদেব।”

সূত্রের খবর অনুযায়ী, রণিত ও কাজলের এই ছবির শুটিং শান্তিনিকেতনের সোনাঝুরির হাট-সহ বেশ কিছু জায়গায় হবে আগামী ৬ এপ্রিল অবধি। ছবির নাম ‘মা’। শোনা যাচ্ছে, কলকাতায় ফিরবেন তাঁরা ৭ এপ্রিল। ছবির পরিচালকের নাম বিশাল ফুরিয়া।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর