nobel-new-beginning-recovery

ব্যুরো নিউজ, ২৮ সেপ্টেম্বর :গানের জগতের উজ্জ্বল নাম মইনুল আহসান নোবেল, যিনি জনপ্রিয় গানের রিয়্যালিটি শো-এর মাধ্যমে দুই বাংলায় সাড়া জাগিয়েছিলেন। তার গানগুলি মুগ্ধ করেছিল লাখো শ্রোতাকে, তবে তার ব্যক্তিগত জীবন এবং বিতর্কগুলি বরাবরই আলোচনা সৃষ্টি করেছে। একাধিক কেলেঙ্কারির কারণে তিনি অনেক কাজ হারিয়েছেন এবং এই প্রসঙ্গে তার স্ত্রীও নোবেলের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলেছিলেন।

প্রকৃতির রুদ্ররূপে বিপর্যস্ত উত্তরবঙ্গ

রিহ্যাব থেকে বেরিয়েই কী বললেন গায়ক?

বিষয়টি এতদূর গড়িয়েছে যে, নোবেলের বিরুদ্ধে বাংলাদেশের একটি ক্লাব মঞ্চে নেশা করে গান গাওয়ার অভিযোগ এনেছিল। এর পর তিনি দীর্ঘ সময় ধরে রিহ্যাবে ছিলেন। তবে সম্প্রতি তিনি রিহ্যাব থেকে বেরিয়ে এসে নিজেকে নতুন করে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন। একটি বাংলাদেশি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে নোবেল জানিয়েছেন,’আমি অনেক ভুল করেছি। কাউকে দোষারোপের কোনো কারণ নেই। সব কিছুর জন্য আমি নিজেই দায়ী’।

আরজি কর কাণ্ডঃ তৃণমূলের নেতা ও অভিনেত্রীকে সাসপেন্ড

এছাড়া, তিনি আরও জানিয়েছেন যে, অনেকের সঙ্গে দূরত্ব ও ভুল বোঝাবুঝির জন্য দুঃখিত। নোবেল বলেছেন, ‘মানুষের আমার কাছে যে প্রত্যাশা ছিল, সেটা আমি পূরণ করতে পারিনি’। তিনি অতীতে বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্যও করেছেন, কিন্তু এখন থেকে তিনি আর এমন কিছু করবেন না বলে জানিয়েছেন।

মহিলা চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্ত সন্দিপের জামিন খারিজ করল আদালত

নোবেল ২০২৩ সালের নভেম্বর মাস থেকে রিহ্যাবে ছিলেন, যেখানে তার অতিরিক্ত মাদক আসক্তির চিকিৎসা হয়েছে। তার প্রাক্তন স্ত্রী সালসাবিল চেষ্টা করেও তাকে সঠিক পথে ফিরিয়ে আনতে পারেননি এবং ফেসবুকে তার বিরুদ্ধে অভিযোগ জানাতে ছাড়েননি। নোবেল নিশ্চিত করেছেন, এমন কোনও ঘটনার পুনরাবৃত্তি আর ঘটবে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর