neha-kakkar-rohanpreet-divorce-rumors

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর :বিগত কিছু দিন ধরে নেহা কক্কর ও রোহনপ্রীত সিংহের বিচ্ছেদ নিয়ে চলছে নানা আলোচনা। সঙ্গীতশিল্পী জুটির চার বছরের সম্পর্ক কি চিড় ধরেছে? ২০২০ সালের অক্টোবরে ধুমধাম করে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া এই জুটির মধ্যে সমস্যা দেখা দিয়েছে বলে বিভিন্ন গুঞ্জন উঠেছে।

ভিনেশ ফোগাটের ক্ষমা চাওয়ার প্রয়োজনঃ যোগেশ্বর দত্তের কড়া মন্তব্য

সম্পর্কের টানাপোড়েন

বন্যায় ‘মসিহা’ জেলা পুলিশঃঘাটালে প্রসূতি মায়েদের উদ্ধার

সম্প্রতি এক সাক্ষাৎকারে রোহনপ্রীত বিচ্ছেদ সংক্রান্ত প্রশ্নের উত্তর দেন। তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘এই খবরগুলো সম্পূর্ণ ভিত্তিহীন। এগুলো গুঞ্জন মাত্র এবং এগুলোকে গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই’। রোহনপ্রীত বলেন, ‘লোকজনের কাজই হল কথা বলা। তারা আজ না হয় কাল কিছু বলবেই। কিন্তু এসব মন্তব্যের প্রভাব যেন আমাদের সম্পর্কের উপর না পড়ে’।

কলকাতা বিশ্ববিদ্যালয়ে পদক বিতরণ, কঠোর নিরাপত্তা ব্যবস্থা

তিনি আরও বলেন, আমরা নিজেদের মতো জীবন কাটাচ্ছি। ব্যক্তিগত জীবন এবং পেশা দুটো আলাদা রাখতে হবে। আর আমাদের নিয়ে আলোচনা হচ্ছে, কারণ আমরা যোগ্য। বোঝাই যাচ্ছে, আমরা দুজনেই জীবনে এগিয়ে যাচ্ছি’।

কলকাতায় পালিত হলো ‘ট্রামে’র জন্মদিবস

এর আগে নেটপাড়ায় তাদের বিচ্ছেদের জল্পনা নিয়ে ব্যাপক আলোচনা চলছিল, কিন্তু রোহনপ্রীত তার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সেই গুঞ্জনায় জল ঢেলে দেন। তিনি একটি ভিডিয়ো শেয়ার করে জানান যে, তাদের সম্পর্ক ভালোই রয়েছে।নেহা এবং রোহনপ্রীতের পরিচয় ঘটে চণ্ডীগড়ে একটি মিউজ়িক ভিডিয়োর শুটিং করতে গিয়ে। সেখান থেকেই তাদের প্রেম শুরু হয়, যা পরবর্তীতে বিয়ের সিদ্ধান্তে রূপান্তরিত হয়। সম্পর্কের এই চড়াই-উতরাইয়ের মধ্যেও তারা একসঙ্গে থাকার সংকল্পে দৃঢ়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর