nora fatehi interview

ব্যুরো নিউজ, ২৪ মার্চ: নোরা ফতেহি বলিউডের জানিমানি অভিনেত্রীদের মধ্যে অন্যতম। ইতিমধ্যেই তিনি বেশ জনপ্রিয়তাও লাভ করেছেন। বিশেষ করে এই বলিউড অভিনেত্রীর আকর্ষণীয় বডি ফিগারে মুগ্ধ অনেকেই। অনেক পুরুষের ‘ক্রাশ’ তিনি। অনেকেই তাকে ‘সেক্সী লেডি’ বলেও চেনেন। বেশ খোশমেজাজের মানুষ তিনি। কিন্তু হঠাৎ করেই বলিউড অভিনেত্রী মেজাজ হারালেন ফটোগ্রাফারদের উপর। কী এমন ঘটেছে? যার জেরে রাগে ফেটে পড়লেন এই বলিউড অভিনেত্রী! চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

মানসিক সমস্যায় ভুগছেন আলিয়া? নয়তো প্রত্যেক সপ্তাহে থেরাপি কেন?

“আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ব বোধ করি। আমি কখনোই আমার শরীর নিয়ে লজ্জিত নই।”

এবার সারা বিশ্বে রয়্যাল এনফিল্ড মোটর বাইক ভাড়া নিয়ে আপনি ট্যুরে যেতে পারবেন! জেনে নিন তথ্য

নোরা ফতেহি মুম্বইয়ে ছবিশিকারিদের অভিনেত্রীদের নির্দিষ্ট অঙ্গের ছবি তোলার কদর্য প্রবণতা নিয়ে ফেটে পড়লেন। নোরা সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলেন, “মনে হয় আমার মতো শরীরের পিছনের অংশ কখনও দেখেনি ওরা। সব সময় এমন হয়।” শুধু তাই নয়, অভিনেত্রী আরও যোগ করে বলেন, “শুধু আমার ক্ষেত্রেই নয়, অন্য অভিনেত্রীদের ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। হয়তো তাঁদের শরীরের পিছনের অংশ নির্দিষ্ট করে ক্যামেরায় দেখানো হয় না, কারণ তাঁদের নিতম্ব খুব একটা উত্তেজনামূলক নয়। তবে অপ্রয়োজনীয় ভাবে তাঁদের অন্য অঙ্গ প্রত্যঙ্গ ক্যামেরার নজরে আসে। আমার মনে হয়, এটা ক্যামেরায় নির্দিষ্ট করে দেখানোর মতো কিছু নয়। কোন দিকে নজর তাদের?”

নোরার কথা অনুযায়ী, তাদের এই সব করতে হয় সমাজমাধ্যমে ট্রেন্ড ধরে রাখার জন্য। কাজ নিয়ে কখনও আপস করেন না অভিনেত্রী। তিনি বার বার শিরোনামে এসেছেন শরীরের কারণে। তবে নোরার কোনও ছুতমার্গ নেই নোরার নিজের শরীর নিয়ে। তাঁর কথায়, “আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ব বোধ করি। আমি কখনোই আমার শরীর নিয়ে লজ্জিত নই।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর