খেলার

ব্যুরো নিউজ, ৩ ডিসেম্বর: খেলার মাঠে মুখ্যমন্ত্রীর সভা ঘিরে তুঙ্গে তরজা

ফের খেলার মাঠে সভা। আর তা নিয়েই তুঙ্গে তরজা। শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। সেই কারণে লিগের খেলা চালু হলেও তা পিছিয়ে দিয়ে অবিলম্বে স্টেডিয়াম ছেড়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আর তা ঘিরেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

ছত্তীসগঢ়ে হাড্ডাহাড্ডি লড়াই! বন্দী হবে ‘বাঘ’? নাকি ‘বাঘে’র থাবায় কুপোকাত?

খেলার আয়োজকদের দাবি, শীতের মরসুমে লিগের ফুটবল শুরু হয়ে গিয়েছিল ওই মাঠে। কিন্তু মুখ্যমন্ত্রীর সফরের কারণে এবং এই প্রস্তাবিত সভার জেরে খেলা বন্ধ করে দিতে হবে। তবে শিলিগুড়িতে বিধায়ক শঙ্কর ঘোষের বক্তব্য, গা জোয়ারি চলছে। স্টেডিয়ামে কেন সভা করবেন মুখ্যমন্ত্রী? কেন লিগের খেলা বন্ধ হবে? তিনি  আরও বলেন, “আমি নিজে ওই দিন ধর্নাতে বসব। জেলা বিজেপিকেও বলব আন্দোলনে নামতে। তাছাড়া এই ধরনের সভা খেলার মাঠে করে খেলা বন্ধই নয়, ওই মাঠ নষ্ট করা হচ্ছে।”

বিজেপিকে পাল্টা মেয়র গৌতম দেবের। তিনি বলেন, “স্টেডিয়াম মাঠের সংস্কার করে দেওয়া হবে। বিকল্প মাঠে খেলা হোক। বিজেপি বাড়াবাড়ি করলে ওদের মেরে হাত-পা ভেঙে দেব।” বিজেপিকে কড়া ভাষায় ‘ হাত-পা ভেঙে দেওয়ার  হুঁশিয়ারি দিয়ে এই রাজনৈতিক তরজা আরও তুঙ্গে নিয়ে গেছেন গৌতম দেব। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

প্রসঙ্গত, উত্তরবঙ্গ সফরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ডিসেম্বরের ৬-১২ তারিখ পর্যন্ত উত্তরবঙ্গে থাকবেন। দার্জিলিং জেলার কার্শিয়াং দিয়ে শুরু করে, শিলিগুড়িতে সভা করে সফর শেষ করবেন মুখ্যমন্ত্রী। আর শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে সভা ঘিরে তুঙ্গে বিতর্ক। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর