বিধায়ক
ব্যুরো নিউজ, ১৪ নভেম্বর: ফোনে 'খুনের' হুমকি তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে


খুনের হুমকি পেলেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। ভাঙড়ে একটি দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে তাঁর কাছে হুমকি ফোন আসে। এমনটাই জানিয়েছেন তৃণমূল নেতা শওকত মোল্লা।
৭০ বন্দিকে মুক্তি দেবে হামাস | তবে রয়েছে শর্ত
সদ্য জয়নগরে তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর খুন হয়েছেন। তা নিয়ে তদন্ত করছে পুলিশ। গোটা এলাকা এখনও থমথমে। তার মধ্যেই এবার ক্যানিং পূর্বের বিধায়ককে খুনের হুমকি দেওয়ায় বিষয়টিতে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ, যখন বিধায়ক শওকত মোল্লা ভাঙড়ে আসছিলেন, তখন তাঁকে ফোন করে খুনের হুমকি দেওয়া হয়।

তৃণমূল বিধায়কের দাবি, তাঁকে ফোন করে বলা হয়, "গতকাল খুন করেছি। তোকেও খুন করে দেব।" যদিও, তৃণমূল নেতা বলেছেন, তিনি শহিদ হতে ভয় পান না। একবার কেন একশো বার মারলেও কিছুই যায় আসে না।

এদিন সাংবাদিকদের সামনে শওকত ওই নম্বরটিও প্রকাশ্যে আনেন। বলেন, "ঠিক দশটা নাগাদ যখন আমি ভাঙড়ে আসছি তখন ফোন আসে। কদর্য ভাষায় গালিগালাজ করে বলা হয়, ক্যানিং নয়ত ভাঙড়ে তোকে খুন করব। তুই তৈরি থাকিস। বিষয়টি আমি বারুইপুর পুলিশ সুপারকে বলেছি।" এমনটাই জানান শওকত মোল্লা। তবে শাসকদলের বিধায়কের দাবি, বিরোধী দল থেকেই কেউ খুনের হুমকি দিয়েছে।

প্রসঙ্গত, জয়নগরে খুন হন তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর। অভিযোগ, পাঁচজন দুষ্কৃতী তাঁকে গুলি করে খুন করে। ঘটনার পর শওকত মোল্লা দাবি করেন খুনের ঘটনায় জড়িত সিপিএম ও বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর