ডেঙ্গু
ব্যুরো নিউজ, ২ অক্টোবর: ডেঙ্গুর ডেরায় গান্ধীজি। জাতির জনক মহাত্মা গান্ধীর জন্ম দিবসে এক অভিনব শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের।

এদিন সকালে মহাত্মা গান্ধীর জন্ম দিবস উপলক্ষে তাকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি অভিনব একটি অনুষ্ঠানের উদ্যোগ নেওয়া হয় প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের পক্ষ থেকে। শহর কলকাতায় যেভাবে ডেঙ্গির প্রকোপ বেড়ে চলেছে পাল্লা দিয়ে বেড়ে চলেছে একের পর এক মানুষের মৃত্যু সংখ্যা। এমন অবস্থায় কলকাতা পুরসভা ও রাজ্য সরকারকে কাঠগড়ায় দাঁড় করায় প্রদেশ কংগ্রেস।

পুজোর মুখে বন্ধ ডুয়ার্সের ইকোপার্ক

গান্ধীর জন্ম দিবসে স্বপ্নের ‘স্বচ্ছ ভারত’ এই স্বপ্নকে স্বাকার করতে এবার মহাত্মা গান্ধী সাজিয়ে তাঁকে নিয়ে ডেঙ্গু আক্রান্ত এলাকায় প্রচার অভিযান চালানোর ব্যবস্থা করে প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা। সংগঠনের সভাপতি, প্রমোদ পান্ডের নেতৃত্বে কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা এদিন শহর কলকাতার বিভিন্ন এলাকায় এই অভিনব প্রতিবাদ কর্মসূচি পালন করে।

তাদের মতে শহর কলকাতায় ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেলেও দেশের সবথেকে বড় ডেঙ্গি হলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের মানুষের সুরক্ষার স্বার্থে যত শীঘ্র সম্ভব দেশের মসনদ থেকে সবথেকে বড় এই ডেঙ্গি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সরাতে, পাশাপাশি আগামী দিনে বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে ক্ষমতাচ্যুত করার ডাক দেওয়া হয় এদিন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর