4 children died after collapsing in Chopra

ব্যুরো নিউজ,১২ ফেব্রুয়ারি: সোমবার উত্তর দিনাজপুরের চোপড়ায় মাটির নীচে চাপা পড়ে মৃত্যু হলো ৪ শিশুর। ঘটনাটি ঘটেছে ভারত-বাংলাদেশ সীমান্তের দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের চেতনাগাছ এলাকায়।

সন্দেশখালি নিয়ে কী হুঙ্কার শুভেন্দুর?

এরপর টহলরত বিএসএফ জওয়ানেরা তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিকটবর্তী চোপড়ার দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, চোপড়া এলাকায় একটি ড্রেন কাটছিল বিএসএফ জওয়ানেরা।

Advertisement of Hill 2 Ocean

সেই স্থানেই খেলা করছিল ওই ৪ শিশু। এরপর আচমকাই সেই এলাকায় ধস নামে। কোন কিছু বোঝার আগেই ধসের নীচে আটকে যায় ওই ৪ শিশু। ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছায় চোপড়া থানার পুলিশ। গোটা ঘটনা তাঁরা খতিয়ে দেখছে। এদিকে ঘটনা ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। কারণ গ্রামবাসীরা দাবি করেছেন বিএসএফের তরফে ওই ড্রেন কাটার কাজ চলছিলো। কিন্তু বিএসএফ পাল্টা বলে, এই ঘটনার সাথে তাঁদের কোন সম্পর্ক নেই। বিপদ বুঝে তাঁরা ধসের নীচের থেকে ওই ৪ শিশুকে উদ্ধার করতে গিয়েছিলো।

দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের চেতনাগাছ এলাকার স্থানীয় বাসিন্দা সাগর আলির বক্তব্য, ওই এলাকায় সীমান্তরক্ষী বাহিনীরা মাটি খুঁড়ে ড্রেন বানাচ্ছিল। খুঁড়ে রাখা ওই মাটি তাঁদের অন্যত্রে নিয়ে যাওয়ার কথা ছিল। সেখানে কিছু বাচ্ছা খেলাধুলা করছিলো। তবে গ্রামবাসীদের এই অভিযোগের পাল্টা উত্তর দিয়ে এক বিএসএফ জওয়ান জানান, “ওখানে যে মাটি রাখা ছিল সেই মাটি আমাদের নয়, সাধারণ মানুষের”। ইভিএম নিউজ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর