দীপাবলি
ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: দীপাবলিতে একসঙ্গে শোভন-সোহিনী | কার সঙ্গে স্বস্তিকা? 

চলছে শোভন-সোহিনীর প্রেমের মরশুম। শোভন গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রাম স্টোরিতে সোহিনী সরকার। কখনও তারা শহরের বাইরে ধরা দিয়েছেন এক সঙ্গে, আবার কখনও একসঙ্গে শহরের পুজো উপভোগ। এবার তার ব্যাতিক্রম হল না দীপাবলিতেও। আলোক উৎসবে একসঙ্গে ফের ধরা দিলেন শোভন-সোহিনী।

এই বছরই ব্রেক আপ হয়েছে সোহিনী- রণজয় বিষ্ণুর। আর অন্যদিকে সম্পর্ক ভেঙেছে শোভন-স্বস্তিকা দত্তর। এর মধ্যেই নতুন ভাবে জুটি বেঁধেছেন শোভন-সোহিনী। যদিও এপ্রিল থেকেই শোনা যাচ্ছিল শোভন-স্বস্তিকার সম্পর্ক ভাঙনের গুঞ্জন। এরপরই পাকাপাকি ভাবে শোনা যায় শোভন-স্বস্তিকা ব্রেকআপের কোথা।
‘হাত-পা নাড়তে পারছি না, বাঁচতে দিন’ কাতর আর্তনাদ বালুর
এরপর ২২ শে শ্রাবনের ১ অনুষ্ঠানে কাছাকাছি আসেন শোভন-সোহিনী। সোহিনীর জন্ম দিনেও চোখে পড়েছে শোভন গঙ্গোপাধ্যায়ের উপস্থিতি। এরপর থেকেই তারা একাধিকবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়ে ধরা দেয়। 

দিপাবলিতেও আদের ফের একসঙ্গে দেখা যায়, দুজনেই লাল রঙের পোশাকে রয়েছেন, সোহিনীর পরনে কালো ব্লাউজ, লাল শাড়ি আর শোভন পরেছেন লাল রঙের জামা। প্রেমের লাল রঙে দুজনেই হয়ে উঠেছেন রঙিন। 

আর অন্যদিকে একাই নিজের ছবি পোস্ট করলেন শোভনের প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা দত্ত। স্বস্তিকার জীবনে কে? এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর