হাই

ব্যুরো নিউজ, ২৯ ডিসেম্বর: হাই মাদ্রাসায় কম্পিউটার সহ অন্যান্য সামগ্রী চুরির ঘটনায় গ্রেপ্তার ৪ 

দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের আবেশকুড়ি হাই মাদ্রাসায় কম্পিউটার চুরির ঘটনায় জড়িত বিদ্যালয়ের পড়ুয়ারা। এই ঘটনায় নিন্দার ঝড় এলাকাজুড়ে। এদিকে মাদ্রাসায় চুরির ঘটনায় আরো ৪ জনকে গ্রেপ্তার করলো পুলিশ। সেই সঙ্গে উদ্ধার হয়েছে একটি বুলেরো গাড়ি। পুলিশ জানিয়েছে ধৃতরা হলেন বিদ্যালয়ের ছাত্র রুহান সরকার(১৮), বাড়ি গঙ্গারামপুর থানা রথিনাথপুর এলাকায়, আরিফুল ইসলাম(২৪), বাড়ি চাম্পাতলী এলাকায়, ইরফান হোসেন(২৪), বাড়ি উদয় অঞ্চলের পঞ্চগ্রাম এলাকায়। পাশাপাশি এই ঘটনায় বিদ্যালয়ের আরো এক নাবালক পড়ুয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজেপি করার শাস্তি! ভোটার তালিকায় ‘মৃত’

শুক্রবার ধৃতদের আদালতে পেশ করে পুরো বিষয়টি খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ। প্রসঙ্গত গত কয়েকদিন আগেই গঙ্গারামপুর থানার আবেশকুড়ি হাই মাদ্রাসায় কম্পিউটার সহ অন্যান্য ইলেকট্রনিক সামগ্রী চুরির ঘটনা ঘটে। ঘটনায় গঙ্গারামপুর থানায় অভিযোগ দায়ের করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তদন্তে নেমে পুলিশ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সহ আরো একজনকে গ্রেফতার করে।তাদেরকে জেরা করতেই বাকি কথা জানতে পারে পুলিশ।

বৃহস্পতিবার রাতে গঙ্গারামপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সেইসঙ্গে উদ্ধার হয়েছে একটি বুলেরো গাড়ি। বিদ্যালয়ের ছাত্রদের এমন  কাণ্ড প্রকাশ্যে আসতে নিন্দার ঝড় উঠেছে গোটা এলাকা জুড়ে। শুক্রবার ধৃতদের আদালতে পাঠিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর