থেকে

ব্যুরো নিউজ, ১২ জানুয়ারি: স্টেশন থেকে মেয়াদ উত্তীর্ণ ঠাণ্ডা পানীয় বাজেয়াপ্ত  

স্টেশনে অবাধে বিক্রি হচ্ছে মেয়াদ উত্তীর্ণ ঠাণ্ডা পানীয়। এমনই অভিযোগ উঠলো কলকাতা স্টেশনের ভিতরে থাকা একটি দোকানের বিরুদ্ধে। খবর পেতেই গোটা ঘটনার তদন্তে নেমেছে চিৎপুর জিআরপি থানা। তাঁরা সেই দোকানের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে। ওই দোকান থেকে বাজেয়াপ্ত করা হয়েছে মেয়াদ উত্তীর্ণ প্রচুর ঠান্ডা পানীয়ের বোতল।

GI ট্যাগ পেল লাল পিপড়ের চাটনি, কেমন খেতে এই চাটনি? 

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে চিৎপুর জিআরপি থানায় স্টেশনের এক ঠিকা সাফাইকর্মী অভিযোগ করেন, তিনি দু’নম্বর প্ল্যাটফর্ম থেকে ঠান্ডা পানীয়ের একটি বোতল কিনেছিলেন। সেই পানীয় খাওয়ার পর থেকেই তিনি অসুস্থ বোধ করেন। পরে ওই কর্মী দেখেন, ঠান্ডা পানীয়ের বোতলের মেয়াদ উত্তীর্ণ হয়ে গিয়েছে। এমন অভিযোগ পেয়েই রেল পুলিশের একটি দল ওই দোকানে হানা দিয়ে প্রচুর মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয়ের বোতল বাজেয়াপ্ত করে।

পুলিশ আরও জানিয়েছে, যেই সংস্থার নামে ওই দোকানটি, তাদেরকে ডেকে পাঠানো হয়েছে। সেই সঙ্গে রেল পুলিশের বক্তব্য, শুধু কলকাতা স্টেশনেই নয়, বিভিন্ন জায়গায় ওই সংস্থার দোকান রয়েছে। সেখানেও মেয়াদ উত্তীর্ণ জিনিস বিক্রি করা হয় কি না, সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর