শুরু

ব্যুরো নিউজ, ১১ ডিসেম্বর: শুরু মাইথন পর্যটন কেন্দ্রে পর্যটকদের আনাগোনা 

 

শুরু হয়ে গিয়েছে শীতের মরশুম। শীত আসার সঙ্গে শুরু হয়ে গিয়েছে মাইথন পর্যটন কেন্দ্রে পর্যটকদের আসা। অভিযোগ, মাইথন পর্যটন কেন্দ্রে শৌচালয় থাকলেও তা একেবারেই পরিষ্কার পরিছন্ন নয়। এর পাশাপাশি পানীয় জলেরও সমস্যা রয়েছে। এরফলে স্বভাবতই সমস্যায় পরেছে পর্যটকেরা।

শিল্পের জন্য ১ টাকায় জমি!

তাঁদের বক্তব্য, মাইথন পর্যটন কেন্দ্রের উন্নয়ন হলে তা আরো ভালো হবে। মাইথন পর্যটন কেন্দ্রের সবুজ প্রাকৃতিক পরিবেশে  পিকনিক করতে আসে দুরদুরান্ত থেকে বহু পর্যটকেরা। তবে মাইথন পর্যটন কেন্দ্রের নৌ চালকেরা পড়েছেন অন্য বিপাকে।

তাঁরা বলেন, নৌ বিহার করার জন্য তাঁদের কাছে লাইফ জ্যাকেট রয়েছে, কিন্তু তা সংখ্যায় কম। ব্লকপ্রশাসন যদি সহযোগিতা  করেন  তা হলে খুব ভালো হয়। তবে পিকনিক সিজিন শুরু হয়ে গিয়েছে। এইসময় আশা করা যাচ্ছে যে পর্যটকেরা এই বছর আসবে।

 

সারা বছর এই পিকনিক সিজিনের দিকেই তাকিয়ে থাকে নৌচালকেরা। তবে নৌ- বিহার করার সময় বেশিরভাগ নৌ চালকেরা লাইফ জ্যাকেট ব্যবহার করে না। তবে লাইফ জ্যাকেট কম রয়েছে এই কথা স্বীকার করেছে নৌচালকেরা। তাঁদের বক্তব্য,  ব্লক প্রশাসন যদি লাইফ জ্যাকেট দিয়ে সহযোগিতা করে তা হলে পর্যটকেরা নৌ বিহার করার সময় লাইফ জ্যাকেট  ব্যবহার করতে পারবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর