লক্ষ

ব্যুরো নিউজ, ২৩ জানুয়ারি: লক্ষ প্রদীপে সেজে উঠেছে বালুরঘাটের আত্রেয়ী

গতকাল অযোধ্যায় রামলালার মূর্তিতে প্রাণ প্রতিষ্ঠা হয়েছে। সেই উৎসব উপলক্ষে গতকাল সকাল থেকেই মেতে উঠেছিলো গৌড়বঙ্গ। সোমবার দুপুর ১২টার থেকেই টিভি ও মোবাইলের সামনে চোখ আটকে গিয়েছিলো আপামর দেশবাসীর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে প্রাণপ্রতিষ্ঠা ও পুজোর পরই উৎসবে ভেসে গিয়েছিলো দক্ষিণ দিনাজপুর, মালদহ ও উত্তর দিনাজপুর। কোথাও হয়েছিলো দেদারে লাড্ডু বিলি, আবার কোথাও হয়েছিলো মিছিল। গেরুয়া বসনে ছয়লাপ ছিল গ্রাম থেকে শহরের রাস্তা। বাড়ির উপরেও দেখা গিয়েছিলো শ্রী রামচন্দ্রের ছবি সহ পতাকা।

ইকো ট্যুরিজম পার্কের বলি ৫০ বিঘা জমির কলাগাছ

চাঁচল-১ ব্লকের কলিগ্রামে পাঁচটি মন্দিরে ভগবান শ্রীরামচন্দ্রের পুজো সহ অন্নভোগ বিতরণ কর্মসূচি হয়। রানিদিঘিতে মঙ্গলঘট ভরে পুজো হয়। দেখা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর-১ ব্লকে রাজনৈতিক মতপার্থক্য ভুলে বিজেপি ও তৃণমূল নেতা-কর্মীরা শোভাযাত্রায় পা মিলিয়েছেন।

সোমবার সন্ধ্যায় বালুরঘাট শহরের আত্রেয়ী নদীর সদর ঘাটে সাংসদ সুকান্ত মজুমদারের উদ্যোগে এক লক্ষ প্রদীপ প্রজ্জ্বলিত করা হয়। রঘুনাথ মন্দিরেও রামের পুজো হয়। জেলার গঙ্গারামপুর শহরের কালীতলা এলাকায় রামপুজো ও বৈদিক যজ্ঞ করেন সাংসদ সুকান্ত মজুমদার। বিজেপির কালীতলা দলীয় কার্যালয়ে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে ভগবান রামের পুজো ও যজ্ঞ করেন সাংসদ। পুজো শেষে ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়। শোভাযাত্রার পাশাপাশি মিষ্টিমুখও করানো হয় আমজনতাকে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর