মেডিক্লেম

ব্যুরো নিউজ, ১৪ জানুয়ারি: মেডিক্লেম থাকার পরও রোগীকে দিতে হবে নগদ টাকা! নয়তো মেরে ফেলার হুমকি!

নগদ টাকা না দিলে রোগীকে প্রাণে মেরে ফেলার হুমকি! এমনই ভয়ঙ্কর অভিযোগ উঠলো হাওড়ার গোলবাড়ি থানা একটি বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে।

বইমেলার জন্য স্পেশাল মেট্রো | রবিবারও মিলবে পরিষেবা 

মেডিক্লেম থাকার পরও নগদ টাকার জন্য চাপ। নগদ চেয়ে কলার ধরে হুমকি দেওয়ার অভিযোগ নার্সিংহোম কর্মীর বিরুদ্ধে। নগদ টাকা না দিলে রোগীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযোগ হাওড়ার এক বেসরকারি নার্সিংহোমের বিরুদ্ধে।

গত ১৮ ডিসেম্বর ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হন হীতাংশ আগরওয়াল নামে এক ব্যক্তি। একাধিক শারীরিক সমস্যা নিয়ে তিনি মেডিক্লেমের আওতায় নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন। রোগীর স্ত্রী শ্রুতি আগারওয়াল জানান, হাসপাতালের তরফে ১২ জানুয়ারি বলা হয় নগদ টাকা দিয়ে রোগীকে বাড়ি নিয়ে যেতে। শুধু তাই নয়, ওপিডি ও আইপিডি প্রধান এম কিউ রাজা নামের এক ব্যক্তি রোগীর কেবিনে ঢুকে কলার ধরে বকেয়া বিলের নগদ টাকা চেয়ে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এরপরেই স্থানীয় গোলাবাড়ি থানায় অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। রোগীর পরিবার জানান, ক্রমশ টাকা দিয়ে হাসপাতাল ছেড়ে চলে যাওয়ার জন্য তাঁদের ভয় দেখানো হয় ও নানান হুমকি দেওয়া হয়। তবে এই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কোনও কথা বলতে চাননি।

 এ বিষয়ে হাওড়ার মুখ্য স্বাস্থ্য আধিকারিক কিশলয় দত্ত জানিয়েছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ওই হাসপাতালের বিরুদ্ধে আগেও অভিযোগ এসেছে। সেই সময়ও তদন্ত করা হয়েছিল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর