বিরুদ্ধে

ব্যুরো নিউজ, ২৮ ডিসেম্বর: ভাঙড়ে তৃণমূলের বিরুদ্ধে জমি জবরদখলের অভিযোগ

জোর করে জমি দখলের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। সেখানে আবার ভবন নির্মাণের কাজ। ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলেন জমির মালিক।

রামলালার ‘আরতি পাস’ বুকিং শুরু | কীভাবে পাবেন ‘আরতি পাস’?

জানা গিয়েছে, ভাঙড়ের হাতিশালা দাসপাড়া এলাকার বাসিন্দা সমীর ঘোষ। তিনি ১৯৫৪ সালে জমি কেনেন। সেই জমিই ভোগদখল করে আসছেন স্থানীয় তৃণমূল নেতা ও তার অনুগামীরা। এমনকি সেই জমি জোর করে দখল করে নেওয়ার অভিযোগ তোলেন এলাকার তৃণমূল কংগ্রেস নেতা রশিদ মোল্লা ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড় বিধানসভার কলকাতার লেদার কমপ্লেক্স থানার হাতিশালা এলাকায় অভিযোগ দায়ের করেন তিনি।

সমীরবাবুর আরও দাবি, এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে তৃণমূল নেতা রশিদ মোল্লা, রিন্টু মোল্লা ও ছুন্নত মোল্লা- সহ তাদের দলবল। তাঁর জমি দখল করে সেই জমিতে বিল্ডিং তৈরি করার কাজ করছে তারা। রশিদ মোল্লা আবার ভাঙড় দুই নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির কৃষির কর্মধক্ষ তুহিনা বিবির স্বামী। তাই এলাকায় তাদেরই জোর। আর সেই প্রভাব খাটিয়েই জমি জবরদখল করেছেন ওই তৃণমূল নেতা- সহ তার অনুগামীরা।

এবিষয়ে এলাকার জেলা পরিষদ সদস্য হাকিমূল ইসলাম বলেন,”বিষয়টি জানিনা। তবে ঘটনার সত্যতা থাকলে দল নিশ্চিত ব্যবস্থা নেবে।”

এদিকে তৃণমূলের জবরদখলের কার্যকলাপের বিরুদ্ধে সুর চড়িয়েছে জেলার বিজেপি নেতৃত্ব। তার দাবি, শুধু ভাঙড় নয় সারা রাজ্যে এই সব কাজকর্ম করে বেড়াচ্ছে তৃণমূল। মৌলিক অধিকার হরণ করছে তৃণমূল। কিন্তু, প্রশসন নির্বিকার। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর