বিরিয়ানির

ব্যুরো নিউজ, ২৪ জানুয়ারি: বিরিয়ানির টোপ দিয়ে প্রাণ বাঁচালো পুলিশ  

সোমবার দুপুর আড়াইটা নাগাদ মেয়েকে স্কুটারে চাপিয়ে সায়েন্স সিটির দিকে যাচ্ছিলেন এক ব্যাক্তি। তার সাথে ছিল তার মেয়ে। ৪ নম্বর ব্রিজের কাছে তিনি তার স্কুটার থামিয়ে দেন। মেয়েকে জানান, তার মোবাইল হারিয়ে গিয়েছে। সেটা খুঁজতে হবে।

নেতাজি প্রসঙ্গে সরব বামেরা

মেয়েকে রাস্তায় দাঁড় করিয়ে আচমকাই পার্ক সার্কাসের সেতুর রেলিংয়ে চড়ে বসেন ওই ব্যক্তি। নীচে রেল লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। এমনই এক ঘটনার সাক্ষী থাকল কলকাতার কড়েয়া থানার অন্তর্গত এলাকার বাসিন্দারা।

এ সব দেখে কড়েয়া থানায় খবর দেন প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌছায় কড়েয়া থানার পুলিশ ও দমকলের কর্মীরা। অনেক অনুরোধ করে সেই ব্যাক্তিকে তাঁরা নামিয়ে আনেন রেলিং থেকে। তার পরেই তাঁর হাতে তুলে দেন কলকাতার এক বিখ্যাত দোকানের বিরিয়ানি।

পুলিশ সূত্রে খবর, তাঁকে অনেক বুঝিয়ে-সুঝিয়ে নামানোর চেষ্টা করা হয়। কিন্তু ওই ব্যক্তি কোন কিছু শুনতে রাজি ছিলেন না। তখন তাঁর মেয়েকে ডেকে আনে পুলিশ। তাকে দিয়ে অনুরোধ জানিয়ে ওই ব্যক্তিকে নামানো হয়। তিনি অবসাদগ্রস্ত ছিলেন। নেমে আসার পর তাঁকে এক প্লেট বিরিয়ানি খেতে দেয় পুলিশ। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই ব্যক্তির বয়স ৪০ বছরের আশপাশে। তিনি তিলজলার বাসিন্দা। মার্বেলের কাজ করেন। এখন আর্থিক সমস্যায় ভুগছেন। স্ত্রীও তাঁর সঙ্গে থাকেন না। এ সব কারণে অবসাদ থেকেই চরম সিদ্ধান্ত নিতে যাচ্ছিলেন বলে পুলিশের অনুমান। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর