বিধাননগরে

ব্যুরো নিউজ, ২০ ডিসেম্বর: বিধাননগরে নো পার্কিং-এ নেওয়া হচ্ছে পার্কিং ফি!

বিধাননগরে একাধিক জায়গায় অবৈধ পার্কিংয়ের অভিযোগ। এনমকি পুলিশের নো পার্কিং লেখা জায়গাতেও পার্কিং ফি নেওয়ার অভিযোগ। বিধাননগরের একাধিক জায়গায় গাড়ি পার্কিংয়ের জন্য ফি নেওয়া হয়, বিধানগর পুর নিগমের পক্ষ থেকে কয়েকটি সংস্থাকে এই কাজের টেন্ডার দেওয়া হয়েছে।

মেট্রোর ভাড়ার নয়া তালিকা

অভিযোগ, পার্কিং জোন নয় সে রকম বহু জায়গা থেকেই অবৈধভাবে নেওয়া হচ্ছে পার্কিং ফি। এমনকি বিধান নগর পুলিশের নো পার্কিং লেখা জায়গা থেকেও পার্কিং ফি তোলার অভিযোগ। ঘটনায় বিধান নগরের পুলিশ কমিশনার গৌরব শর্মা বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

এক সংবাদ সংস্থার প্রতবেদন থেকে জানা গিয়েছে, বিধান নগরের EZCC সংলগ্ন মাঠ বাজারের উল্টো দিকে বিধান নগর পুলিশের নো পার্কিং লেখা বোর্ড লাগানো রয়েছে, তারপরেও সেখান থেকেই একটি সংস্থা পার্কিং ফি নিচ্ছে বলে অভিযোগ। বুধবার এরকমই ‘পার্কিং ফি’ নিতে আসা ব্যক্তিকে জিজ্ঞেস করা হলে তিনি স্থানীয় দলীয় ওয়ার্ড অফিসে কথা বোলার কথা বলেন।

যদিও বিষয়টি নিয়ে সেই ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জন পোদ্দারের কোনও প্রতিক্রিয়া মেলেনি। ‘নো পার্কিং’ এরিয়া থেকে পার্কিং ফি নেওয়ার বিষয়টি নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য তৈরি হয়েছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর