ব্যুরো নিউজ, ৮ নভেম্বর: বালুর মুখে নতুন তারিখ! কী হবে সেই দিন? বালুর মুখে নতুন তারিখ 'আমি অত্যন্ত ক্লিয়ার, ১৩ তারিখ সব পরিষ্কার হয়ে যাবে'
‘আমি অত্যন্ত ক্লিয়ার, ১৩ তারিখ সব পরিষ্কার হয়ে যাবে’, বালুর মুখে নতুন তারিখ!
শুভেন্দুর মুখে নওশাদের প্রশংসা! কী বললেন শুভেন্দু?
একই আত্মবিশ্বাস আজও দেখা গেল তাঁর জ্যোতিপ্রিয় মল্লিকের। গাড়ি থেকে মুখ বের করে সাংবাদিকদের উদ্দেশ্যে বললেন, "আমি সমস্ত ব্যাপারে নির্দোষ জেনে রাখুন। ১৩ তারিখ যখন ব্যাঙ্কশাল কোর্টে তোলা হবে তখন বুঝে যাবেন। আমি কোনও অন্যায় করিনি।"
আবারও নিজেকে নির্দোষ দাবি করলেন রেশন দুর্নীতিতে গ্রেফতার হওয়া রাজ্যের বন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সিজিও কমপ্লেক্স থেকে কমান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় নিজেকে ফের নির্দোষ বলে দাবি করলেন মন্ত্রী।

গত শুক্রবার অর্থাৎ ৩ নভেম্বর তিনি একই দাবি করেছিলেন যে, তাঁকে ফাঁসানো হচ্ছে। মমতাদি- অভিষেক সবটাই জানেন। পাশাপাশি এখনও যে তিনি দলের সঙ্গেই রয়েছেন সেই বার্তা দিয়ে ছিলেন প্রাক্তন খাদ্যমন্ত্রী। তিনি বলেছিলেন, আমি দলের সঙ্গে ছিলাম, আছি, থাকব। শুধু তাই নয়, তাঁকে বলতে শোনা যায়, আর চার দিন পরই তিনি মুক্ত হয়ে যাবেন।

এবার তার মুখে শোনাগেল ১৩ নভেম্বর। সেই দিনই সব পরিষ্কার হয়ে যাবে বলে দাবি মন্ত্রীর। এখন প্রশ্ন উঠছে, তবে কি ওই দিনই জামিন পাবেন বা মুক্ত হয়ে যাবেন মন্ত্রী?

সেই একই আত্মবিশ্বাস আজও দেখা গেল। তবে, নিয়োগ দুর্নীতি মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফের তলব করার প্রসঙ্গে প্রশ্ন করা হলে জ্যোতিপ্রিয় প্রথমে চিনতেই পারলেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়কে, উল্টো প্রশ্ন করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় কে? পাশাপাশি তাঁর আপ্ত সহায়কদের জিজ্ঞাসাবাদ সম্পর্কিত প্রশ্ন করা হলে সেই বিষয়গুলিও এড়িয়ে যান তিনি। শুধু নিজেকে নির্দোষ প্রমানের মরিয়া চেষ্টা করেন তিনি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর