বৃদ্ধ

ব্যুরো নিউজ, ৩১ জানুয়ারি: ফের প্রতারণার শিকার হুগলীর বৃদ্ধ দম্পতি

এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি নিজেকে ব্যাঙ্ক কর্মী হিসেবে পরিচয় দিয়ে ফোন করে হুগলীর হিন্দমোটরের প্রফুল্লচাকী রোডের বাসিন্দা তপন সেনগুপ্তকে। তপন সেনগুপ্ত বোকারো স্টিল কারখানায় সুপারভাইজার ছিলেন। তিনি বছর ১৫ আগে রিটায়ার্ড করেন।

কুড়মি ভোট বাক্সে টানতে বিশাল পলিটিক্স তৃণমূলের

অভিযোগ, বেনামী সেই ফোনের জন্যেই তাঁদের সঞ্চিত সমস্ত টাকা খোয়ালেন বছর ৭৬- এর তপন সেনগুপ্ত ও বছর ৬৪- র গৌরী সেনগুপ্ত। তপন সেনগুপ্ত জানান, অ্যাক্সিস ব্যাঙ্কে সঞ্চিত ২ লক্ষ টাকার একটি ফিক্সট ডিপোজিট ভাঙিয়ে রেখেছিলেন তিনি। এছাড়াও তাঁর একটি ৩ লক্ষ টাকার MIS ছিল।

এরপর সেই ব্যাঙ্কের কর্মী হিসেবে পরিচয় দিয়ে এক ব্যাক্তি ফোন করে তাঁকে হোয়াটসঅ্যাপে তার ব্যাঙ্ক সম্বন্ধিত OTP, ও KYC পাঠাতে বলে। তিনি সেই ব্যাক্তির কথামতো তাঁকে OTP ও KYC হিসেবে নিজের প্যান কার্ড নাম্বার দেন। এরপরেই ঘটে বিভ্রাট। নিমেষের মধ্যে ওই বৃদ্ধ দম্পতির সঞ্চিত ৫ লাখ টাকা উধাও হয়ে যায়। এখন ওই বৃদ্ধ দম্পতি আত্মহত্যা করবেন বলে জানান।

তাঁরা বলেন, একমাত্র সন্তান তাঁদের দেখাশোনা করেনা। তাঁর উপর দিয়ে আবার সঞ্চিত সমস্ত টাকা এভাবে ব্যাঙ্ক থেকে উধাও হয়ে যাওয়ায় কীভাবে তাঁদের জীবন- জীবিকা চালাবেন তা নিয়ে তাঁরা হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন। তাঁদের আত্মহত্যা করা ছাড়া কোন উপায় নেই এমনটাই জানালেন সংবাদ মাধ্যমের সামনে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর