পানিহাটি

ব্যুরো নিউজ, ৩০ ডিসেম্বর: পানিহাটি উৎসবে মহিলা পুলিশের শ্লীলতাহানি

বর্ষশেষে উঃ ২৪ পরগনার পানিহাটি অমরাবতি মাঠে শ্লীলতাহানির ঘটনা ঘটলো মেলার মাঠেই। অভিযোগের তীর, সংশ্লিষ্ট পুরসভার এক কাউন্সিলর ও কয়েকজন মদ্যপ যুবকের বিরুদ্ধে। অভিযোগ, ২৩ ডিসেম্বর রাত ১০ টা নাগাদ ওই মেলার মাঠে ডিউটি দিচ্ছিলেন র‍্যাফের দুই লেডি কর্মী। সেই সময় একদল মদ্যপ যুবক এসে মঞ্চের কাছে থাকা ওই দুই কন্সটেবেলকে ধাক্কাধাক্কি করে। অশ্লীল ভাষায় তাঁদের গালিগালাজ করে ও সেখানে ডিউটি দেওয়ার কোন প্রয়োজন নেই বলে তাড়িয়ে দেয়।

সারনা ধরম কোড লাগুর দাবিতে আদিবাসী সম্প্রদায়ের ট্রেন অবরোধ

ওই মদ্যপ যুবকদের সাহায্যের জন্য এগিয়ে আসেন এক স্থানীয় কাউন্সিলর। খবর পেয়ে পুলিশ অফিসারেরা ওই মহিলা র‍্যাফ কর্মীদের সাহায্যে এগিয়ে আসলে তাঁদেরকেও ধাক্কা দেওয়া হয়। অপমানিত ওই মহিলা পুলিশকর্মী রাতেই খরদহ থানায় এফ আই আর দায়ের করেন। স্থানীয় বিধায়ক তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় নিযুক্ত নয়া কোর কমিটির চেয়ারম্যান নির্মল ঘোষ ওই ঘটনার কথা উড়িয়ে দিয়ে বলেন, আমি রোজ ওই মেলায় সন্ধ্যের পর ৪ ঘণ্টা থাকি। এইরকম কোন ঘটনা ঘটেনি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এফ আই আর উল্লেখ করে কড়া সমালোচনা করে বলেন, রাজ্যে মহিলা পুলিশ কর্মীদের নিরাপত্তা না থাকলে সাধারন মহিলাদের নিরাপত্তা কোথায়?

নির্মল ঘোষ পাল্টা পুলিশকে কাঠগড়ায় তুলে বলেন, বিজেপির হাতে কিভাবে অভিযোগের কপি গেলো। বিষয়টি পুরোপুরি সাজানো। পুলিশের একাংশের সঙ্গে বিজেপির গোপন যোগাযোগ রয়েছে। ঘটনার পর ৬ দিন কেটে গেলেও এখনো পুলিশ কাউকে গ্রেফতার করেনি। ব্যারাকপুরের পুলিশ কমিশানার অলক রাজোরিয়া জানিয়েছেন, মহিলা পুলিশকর্মীর অভিযোগ অনুসারে তদন্ত ও দুষ্কৃতিদের খোঁজ চলছে। ইভিএম নিউজ     

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর