জ্যোতিপ্রিয়

ব্যুরো নিউজ, ২৯ নভেম্বর: জ্যোতিপ্রিয়-অনুব্রত-পার্থদের তৃণমূল থেকে সাসপেন্ড করার চ্যালেঞ্জ দিলেন শাহ

ধর্মতলার মঞ্চ থেকে রাজ্য সরকার তথা শাসক দল তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একাধিকবার নিশানা করেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। এমনকি চ্যালেঞ্জও ছুঁড়ে দেন। “যে বাংলা সাহিত্য-বিজ্ঞান-কলা-স্বাধীনতা আন্দোলনে গোটা দেশকে নেতৃত্ব দিত সেই বাংলাকে আজ সবথেকে পিছনে আনার কাজ করেছেন দিদি। দিদিকে বাংলাকে বরবাদ করে দিয়েছেন। জ্যোতিপ্রিয় মল্লিক, অনুব্রত মণ্ডল, পার্থ চট্টোপাধ্যায়, গরু চুরি হোক, কয়লা চুরি হোক, নিয়োগ দুর্নীতি হোক, বাংলার মানুষের টাকা এরা খেয়েছে। হিম্মত থাকলে জ্যোতিপ্রিয়-অনুব্রত-পার্থদের তৃণমূল থেকে সাসপেন্ড করে দেখান।”

নিজেদের মধ্যে বিবাদ মেটানোর বার্তা মমতার | কী চলছে দলের অন্দরে?

প্রসঙ্গত, নিয়োগ কেলেঙ্কারি থেকে গরু, কয়লা পাচার মামলায় শ্রীঘরে তৃণমূলের হেভিওয়েট নেতা-মন্ত্রী আমলারা। বাংলায় নয় একেবারে দিল্লির তিহারে ঠাঁই হয়েছে অনুব্রতর। জোরকদমে তদন্ত চালাচ্ছে ইডি-সিবিআই। শাহের দাবি, মোদী সরকার বাংলার জন্য কোটি কোটি টাকা পাঠালেও তৃণমূলের জন্যই তা পৌঁছচ্ছে না বাংলার গরিব মানুষের কাছে। দুর্নীতির পাশাপাশি ভোট সন্ত্রাস নিয়েও এদিন দফায় দফায় সোচ্চার হন শাহ।

“সোনার বাংলা, পরিবর্তন, মা মাটির মানুষের স্লোগান দিয়ে বাম সরকারকে হারিয়ে ক্ষমতায় এসেছিলেন মমতা। কিন্তু পরিবর্তন কি হয়েছে?” মমতাকে নিশানা করে বলেন, “আপনি সন্ত্রাস করে জিতেছেন। তাও আমরা ৭৭ টি আসন পেয়েছি। আমরা ২০২৬ সালে দুই তৃতীয়াংশ ভোট নিয়ে জিতব।”

এরপর ২০২৪ সালের লোকসভা নির্বাচনের প্রসঙ্গ টেনে শাহ বলেন, “চব্বিশের ভোটে মানুষকে অনুরোধ করব এত আসন আমাদের দিন, যাতে মোদীজি বলেন আমি প্রধানমন্ত্রী হয়েছি বাংলার জন্য।” পাশাপাশি তুলোধনা করেন বামেদেরও। বলেন, “কমিউনিস্ট, তৃণমূল বাংলার ভাল করতে পারে না। বাংলার ভালো, সোনার বাংলা তৈরির কাজ করবে শুধুমাত্র বিজেপি।” ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর