why-mohammed-shami-left-the-ipl

পুস্পিতা বড়াল, ২১ মার্চ: আহমেদাবাদের বিশ্বকাপ ফাইনালে শেষ বার তিনি মাঠে নেমেছিলেন। এরপর, মেগা ইভেন্টের পর জানা যায়, তিনি বিশ্বকাপ খেলেছেন গোড়ালির চোট নিয়ে। আইপিএলেও যে নামতে পারবেন না, বিসিসিআই এ বিষয়ে আগেই জানিয়ে দিয়েছিল। তিনি আর কেউ নন, মহম্মদ শামি। সূত্রের খবরে জানা গিয়েছে, গুজরাট টাইটান্স তাঁর বিকল্প হিসেবে দলে নিল সন্দীপ ওয়ারিয়রকে।

আইপিএল-এর আগে নতুন লুকে মাহি

শামির অস্ত্রোপচার হয় গত ২৬ ফেব্রুয়ারি

Advertisement of Hill 2 Ocean

শামি বিশ্বকাপে আগুনে ফর্মে ছিলেন। তিনি ২৪টি উইকেট নিয়ে বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন। তারপর থেকেই ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলেন ডান পায়ের গোড়ালির চোটে। শামির অস্ত্রোপচার হয় গত ২৬ ফেব্রুয়ারি। ভারতীয় পেসার সোশাল মিডিয়ায় ছবি দিয়ে সে কথা জানিয়েও ছিলেন। গুজরাট টাইটান্স এতোদিন পর্যন্ত তাঁর বিকল্প হিসেবে নতুন কোনও খেলোয়াড় নেওয়ার ঘোষণা করেনি।

এখনও আইপিএল-এর দর্শকের চোখ টানায় ধনিই সেরা

তারা এবার ৩২ বছর বয়সী ওয়ারিয়রকে নিয়ে বোলিং বিভাগ শক্তিশালী করার চেষ্টা করল। যদিও আইপিএলে যথেষ্ট অভিজ্ঞ নয় কেরালার এই পেসার। তিনি এর আগে মাত্র পাঁচটি ম্যাচ খেলেছেন। তিনি ছিলেন কলকাতা নাইট রাইডার্স, রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্সে। ওয়ারিয়র বেস প্রাইস মাত্র ৫০ লক্ষ টাকায় যোগ দিলেন টাইটান্স শিবিরে। এবার তাদের বোলিং বিভাগে আছেন উমেশ যাদব, স্পেন্সর জনসন, কার্তিক ত্যাগী,মোহিত শর্মা, জশ লিটল, সুশান্ত মিশ্র এবং দর্শন নলকান্ডে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর